শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত

কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত

লালমনিরহাটের পাটগ্রামে রবি ২০২৩-২৪ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, চিনাবাদাম, মুগ ডাল এবং পেঁয়াজ ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে লালমনিরহাটের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন এমপি অডিটোরিয়ামে পাটগ্রাম উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এ বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার নুরুল ইসলাম-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট-০১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবুল, পাটগ্রাম পৌরসভার মেয়র রাশেদুল ইসলাম সুইট, পাটগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওহাব, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম রেজা, সাংগঠনিক সম্পাদক নুরে আলম জুয়েল, ত্রাণ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেকেন্দার আলী। বক্তব্য রাখেন কৃষি অফিসার কৃষিবিদ আবদুল গাফফার প্রমুখ। এ সময় অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, পাটগ্রাম উপজেলায় ৫হাজার ৩শত ৪০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে বিনামূল্যে সার ও সরিষা, ভুট্ট, গম, চিনাবাদাম, পিয়াজ, মুগ ডাল বীজ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone