শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ
ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজের দুই দলের অধিনায়কের সংবাদ সম্মেলন

ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজের দুই দলের অধিনায়কের সংবাদ সম্মেলন

Exif_JPEG_420

ফিজিক্যাল খেলোয়ারদের লালমনিরহাটের এই প্রথম বাংলাদেশ বনাম ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে- সিরিজের দুই দলের অধিনায়কের সংবাদ সম্মেলন করে তাদের অবস্থান জানান দেন।

 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত ৮টা ৩০মিনিটে লালমনিরহাটের শেখ কামাল স্টেডিয়াম হলরুমে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজের টি টুয়েন্টি ভারত টিমের অধিনায়ক জয়তি রাম ও বাংলাদেশ টিমের অধিনায়ক মাহবুব। এ সময় ওয়ানডে ভারত টিমের অধিনায়ক ভাসনাথ ও বাংলাদেশ টিমের শিহাব উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে ভারত টিমের অধিনায়ক জয়তি রাম বলেন, সাধারণ খেলায় দেখবেন কেউ ইনজুরি হলে তাদের খেলতে দেওয়া হয় না। আর আমাদের কারও তো পুরো একটা হাত নেই। তাহলে আমাদের খেলার প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা কতটা বড়।

 

তিনি আরও বলেন, বাংলাদেশের লালমনিরহাটে ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজে খেলতে পেরে তারা সত্যি গর্বিত।

 

বাংলাদেশ টিমের অধিনায়ক মাহবুব বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় এই খেলাই তার উদাহরণ, সকলের সহযোগিতা নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি, ভারত টিমের ধন্যবাদ জানিয়ে সকলকে খেলা দেখবার আহবান জানান।

 

সংবাদ সম্মেলনে সমাপনী বক্তব্য রাখেন ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের সভাপতি রেজাউল করিম স্বপন। এ সময় ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন সহ-সভাপতি আবু জাহেদ ভুট্টুু, রবিউল ইসলাম আউয়াল, সাধারণ সম্পাদক মুহিন রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী খান মিঠুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ যে, লালমনিরহাট জেলা শহরের শেখ কামাল স্টেডিয়ামে সিরিজ খেলা ১৩ অক্টোবর থেকে ১৮ অক্টোবর চলবে ২০২৩ পর্যন্ত চলবে। তবে বৈরী আবহাওয়ার কারণে খেলার সময় পরিবর্তন হতে পারে। এই খেলায় অংশগ্রহণ করছেন বোর্ড অব ডিজাবেল ক্রিকেট এ্যাসোসিয়েশন, হায়দারাবাদ, ভারত ও ইউনাইটেড রংপুর ফিজিক্যালি চ্যালেঞ্জ ক্রিকেট টিম, লালমনিরহাট। সিরিজে ২টি এক দিনের ও ৩টি টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ চলমান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone