শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের হাসপাতাল রোডে দুটি স্পীড ব্রেকারই বাড়িয়েছে ঝূঁকি! তেজপাতার বাণিজ্যিক ভাবে চাষ হচ্ছে লালমনিরহাটে লালমনিরহাটে ‘এ-‘ ও ‘বি’ গ্রেড পেয়ে এসএসসি পাশ করলো দুই দৃষ্টিহীন শিক্ষার্থী! লালমনিরহাটে বিমাতার বিরুদ্ধে অবশেষে আদালতে হত্যা মামলা করলেন ছেলে! লালমনিরহাটে সুপারি বাগানে সাথী ফসল চাষে বাড়তি আয়! লালমনিরহাটে অ্যাড. মতিয়ার রহমান-এঁর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট শহরের বিভিন্ন রাস্তায় রাস্তায় নির্মাণ সামগ্রী; দুর্ভোগে শহরবাসী! লালমনিরহাটে কচুর আবাদ বেড়েছে রেলপথ সংস্কারে অনিয়ম; তদন্তে দুদক! বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন মোছাঃ লতিফা বেগম!
সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা!

সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা!

লালমনিরহাটের সাকোয়ায় আফরোজা বেগম (২৩) নামে এক বিবাহিত মেয়ের লাশ উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে তার বাবার বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়নার ফাঁসে আফরোজা বেগম ঝুলন্ত অবস্থায় ছিল।

 

জানা যায়, ৮-৯ মাস আগে আফরোজা বেগমের বিয়ে হয়েছিল লালমনিরহাটের নর্থবেঙ্গল মোড় এলাকায়। তিনি লালমনিরহাটের কুলাঘাট ইউনিয়নের সাকোয়া গ্রামের মোঃ আবুল হোসেনের মেয়ে।

 

পরিবার সূত্রে জানা গেছে, বেশ কয়েক দিন ধরে আফরোজা বেগমের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার স্বামীর পরিবারের সঙ্গে ঝগরা বিবাধ চলে আসছিলো। আফরোজা বেগমের ঘরে ঢুকতে গেলে তাকে ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখা যায়।

 

পরে তার লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর থানার পুলিশ ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে মর্মে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone