শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত

শিশুতোষ নাটক ‘অবাক জলপান’ মঞ্চস্থ

লালমনিরহাটে পঞ্চদশ জাতীয় শিশু কিশোর নাট্য ও সাংস্কৃতিক উৎসব-২০২৩ উপলক্ষে শিশুতোষ নাটক ‘অবাক জলপান’ মঞ্চস্থ হয়েছে।

 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে লালমনিরহাট জেলা শিল্পকলা একাডেমি প্রযোজিত সুকুমার রায়-এঁর রচনায় মোঃ মতিয়ার রহমান-এঁর নির্দেশনায় লালমনিরহাট জেলা কালচারাল অফিসার কে.এম আরিফুজ্জামান-এঁর সার্বিক ব্যবস্থাপনায় বর্ণমালা থিয়েটারের সার্বিক সহযোগিতায় লালমনিরহাট জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে এ শিশুতোষ নাটক ‘অবাক জলপান’ মঞ্চস্থ হয়।

 

শিশুতোষ নাটক ‘অবাক জলপান’ এ অভিনয় করে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

 

এ সময় ওস্তাদ তাজুল চৌধুরী, মজিবর রহমান, শামীম আহমেদ, রোটারিয়ান ফেরদৌসী বেগম বিউটি, এন্তাজুর রহমানসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

‘অবাক জলপান’ শিশুতোষ নাটক দেখতে আশা দর্শকদের ভীড় লক্ষ্য করা গেছে। এ নাটকটি শিশু শ্রেণিরদর্শকের নজর কেড়েছে।

 

আমন্ত্রিতরা অভিব্যক্তিতে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার দরকার আছে। যারা সংস্কৃতি চর্চা করে তারা বিপদগ্রস্থ হয় না। তাই মানসিক বিকাশে সংস্কৃতি চর্চা অপরিহার্য।

 

পরে নাটক শেষে জেলা শিল্পকলা একাডেমি লালমনিরহাট এর পক্ষ থেকে নাট্য নির্দেশক মোঃ মতিয়ার রহমানকে নির্দেশক সম্মাননা স্মারক প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone