শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি!
বিশিষ্ট ঠিকাদার মোঃ মাহমুদুন্নবী পামেল-এঁর ইন্তেকাল

বিশিষ্ট ঠিকাদার মোঃ মাহমুদুন্নবী পামেল-এঁর ইন্তেকাল

লালমনিরহাটের বিশিষ্ট ঠিকাদার মোঃ মাহমুদুন্নবী পামেল ওপেন হার্ড সার্জারীর ইনফেকশন হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃতুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯বছর।

 

বুধবার (১২ জুলাই) দিবাগত রাত ১১টা ৩০মিনিটে এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

 

দীর্ঘ দিন ধরে মোঃ মাহমুদুন্নবী পামেল বিভিন্ন রোগে ভুগছিলেন।

 

পর দিন বৃহস্পতিবার (১৩ জুলাই) বাদ আছর লালমনিরহাটের সাপটানা বাজার ঈদগাহ মাঠ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা শেষে তাঁকে লালমনিরহাটের সাপটানা কবরস্থানে দাফন করা হয়। এ সময় ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র, ২ভাই, ২বোন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে লালমনিরহাটে শোকের ছায়া নেমে এসেছে।

 

প্রসঙ্গত, মোঃ মাহমুদুন্নবী পামেল সাপটানা সবুজ সংঘের সাবেক সাধারণ সম্পাদক, ইলেভেন স্টার ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

 

তাঁর মৃত্যুতে উত্তরবঙ্গ প্রেসক্লাব শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone