শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
টাউন ফার্মেসী মালিকের বাড়ির মাটির গর্তে সরকারি ওষুধ

টাউন ফার্মেসী মালিকের বাড়ির মাটির গর্তে সরকারি ওষুধ

মোঃ মাসুদ রানা রাশেদ ও হেলাল হোসেন কবির: লালমনিরহাটে সরকারি ওষুধসহ আটক ফার্মেসী মালিক শরাফত আলীর বাড়ির মাটির নিচে গর্ত থেকে এবার ২বস্তা সরকারি ওষুধ উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

 

আজ মঙ্গলবার ৩০ জুন সন্ধ্যায় লালমনিরহাট জেলা শহরের স্টোরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ব্যবসায়ী শরাফত আলীর বাড়ি থেকে উদ্ধার করা হয় এই সব সরকারি ওষুধ। এর আগে তার মালিকানাধীন টাউন ফার্মেসী থেকে সরকারি ওষুধসহ তাকে গ্রেফতার করা হয়েছিল।

 

আটক ফার্মেসীর মালিক শরাফত আলী লালমনিরহাট জেলা শহরের ওয়ালেস কলোনীর শমসের আলীর পুত্র। তিনি লালমনিরহাট জেলা শহরের পুরান বাজারের টাউন ফার্মেসীর মালিক।

 

পুলিশ জানায়, গত ২৫ জুন গ্রেফতারকৃত শরাফত আলীর স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশের একটি টিম স্টোরপাড়া এলাকায় আজ মঙ্গলবার ৩০ জুন তার বাড়িতে অভিযান চালায়। বাড়ির পিছনে টয়লেট ও উঠানের মাটি খুরে ৭ধরণের সরকারি ওষুধ উদ্ধার করা হয়।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম জানান, সরকারি ওষুধ চুরি সিন্ডিকেটের সাথে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না।

 

উল্লেখ্য যে, গত ২৩ জুন লালমনিরহাট জেলা শহরের ড্রাইভার পাড়া এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ২৫প্রকারের সরকারি ওষুধ ও ১শত ৭৫টি ডিজিটাল ওজন পরিমাপক মেশিনসহ আব্দুর রাজ্জাক রেজা ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিনকে গ্রেফতার করে পুলিশ। পরে ওই ২জন ও রেজার ভাই এবং আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপার মাহবুব আলম, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপার জাকারিয়া এবং লালমনিরহাট সিভিল সার্জন অফিসের স্টোরকিপার মোয়াজ্জেম হোসেনের নাম উল্লেখ করে লালমনিরহাট সদর পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করে। এরপর আব্দুর রাজ্জাক রেজার তথ্যের ভিত্তিতে গত ২৫ জুন লালমনিরহাট জেলা শহরের টাউন ফার্মেসীতে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সরকারি ওষুধসহ ব্যবসায়ী শরাফত আলীকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone