শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাম দা নিয়ে হামলা; আহত-৭

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাম দা নিয়ে হামলা; আহত-৭

লালমনিরহাট জেলা সদরের কালমাটি গুদামের চওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। উক্ত হামলায় প্রধান শিক্ষক মোঃ সামসুজ্জামান লিজুসহ ৭জন আহত হয়েছেন।

 

বুধবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় হঠাৎ হামলাকারী যুবক কোরবান আলী রাম দা নিয়ে বিদ্যালয়ে প্রবেশ করে তাণ্ডব চালায়।

 

জানা গেছে, প্রতি দিনের মতো পাঠদান চলছিল লালমনিরহাট কালমাটি গুদামের চওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। সকাল ১১টায় হঠাৎ কোরবান আলী রাম দা নিয়ে বিদ্যালয়ে প্রবেশ করে। অস্ত্রধারী যুবককে দেখে ভয়ে পালাতে থাকে ছাত্র-ছাত্রীরা। এ সময় প্রধান শিক্ষক মোঃ সামসুজ্জামান লিজু’র রুমে প্রবেশ করে তাকে কোপাতে থাকে ওই যুবক। উপস্থিত শিক্ষিকারা তাকে বাঁচাতে চেষ্টা করলে তাদের উপরও হামলা করে। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে বিদ্যালয় জুড়ে। ভাংচুর করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ছবি। এক পর্যায়ে গ্রামবাসী কোরবান আলীকে আটক করে অস্ত্রসহ পুলিশে দেয়।

 

আহত প্রধান শিক্ষক মোঃ সামসুজ্জামান লিজু জানান, কেন হামলা করলো তা বুঝি না। হামলাকারীর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। খবর পেয়ে ছুটে আসে লালমনিরহাট সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলাম।

 

তিনি জানান, স্কুলে হামলা ছোট করে দেখার কিছু নেই। হামলাকারীর শাস্তি হবে। শিক্ষক ও শিক্ষার্থীদের নিরাপত্তার ব্যবস্থার বিষয়টি উপর মহলে জানানো হবে।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান, হামলাকারী যুবক আটককে করা হয়েছে। মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone