শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা

শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা

প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষণা নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ প্রেসক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৫টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসায় এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

সেখানে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার সভাপতি এস আর শরিফুল ইসলাম রতন, কোষাধ্যক্ষ ও সাপ্তাহিক আলোর মনি পত্রিকার নির্বাহী সম্পাদক হেলাল হোসেন কবির প্রমুখ। এ সময় বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদ বাদশা বাবু, বাংলাদেশ প্রেসক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মনিরুজ্জামান সরকার, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সহ-সভাপতি এমএ হান্নান সরকার, অর্থ বিষয়ক সম্পাদক সাজু মিয়া, দপ্তর সম্পাদক প্রশাস্ত কুমার রায়সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

জানা যায় , ২১টি ক্যাটাগরির মধ্যে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ শ্রেষ্ঠ নির্বাচিত হন। এর আগেও তিনি ৩বার এ পদে ভূষিত হয়েছেন।

 

উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণের পর থেকে তিনি উপজেলার শিক্ষা ব্যবস্থার উন্নয়নে যে ভূমিকা রেখে আসছেন, তাতে এ উপজেলার শিক্ষা ব্যবস্থায় আমুল পরিবর্তন ঘটছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone