শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা

সাংবাদিকের হেলমেট চুরি!

লালমনিরহাটে সাংবাদিকের হেলমেট চুরির ঘটনা ঘটেছে।

 

এ ঘটনাটি শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২টা ৩০মিনিটের দিকে লালমনিরহাটের টিএন্ডটি এলাকায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ লালমনিরহাট সদর উপজেলা কমান্ডের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্ত্বরে ঘটেছে।

 

উক্ত ঘটনায় সোস্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়েছে।

 

জানা গেছে, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্ত্বরে শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কোনো এক সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক ও সাংবাদিক মোঃ মাসুদ রানা রাশেদ-এঁর মটর সাইকেলে এ চুরির ঘটনা ঘটে। ওই দিন দুপুরে দৈনিক যুগের আলো পত্রিকার ৩১বছর পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে সবাই তৃতীয় তলায় ছিলেন। অনুষ্ঠান থেকে বেড়িয়ে লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড়স্থ হট ফুডল্যান্ডে এসে দেখতে পান হেলমেট চুরি হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ১হাজার ৩শত টাকা। এ ঘটনায় সম্পাদক ও সাংবাদিক মোঃ মাসুদ রানা রাশেদ নামিও ফেসবুকে একটি পোস্ট করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone