শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
লালমনিরহাটে পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ বিষয়ক আলোচনা সভা ও উঠান বৈঠক-২০২০

লালমনিরহাটে পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ বিষয়ক আলোচনা সভা ও উঠান বৈঠক-২০২০

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ রবিবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টায় লালমনিরহাট প্রেসক্লাবে “পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ, মানব সুরক্ষায় প্রয়োজন” শ্লোগান নিয়ে পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ পরিষদ লালমনিরহাটের আয়োজনে পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ বিষয়ক মানববন্ধন, আলোচনা সভা ও উঠান বৈঠক-২০২০ অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ পরিষদ লালমনিরহাটের সভাপতি নিশিকান্ত রায়। বক্তব্য রাখেন পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ পরিষদ লালমনিরহাটের সাধারণ সম্পাদক শেখ তানভির আল হুদা, সদস্য ফারাহ্ নাজ নাহার ফিবা, দ্য ডেইলী স্টার প্রতিনিধি এস দিলীপ রায়, নক্ষত্র পরিবারের সভাপতি তুষার আচার্য, বাসন্তিকার পরিচালক পিকে বিক্রম, রত্নাই থিয়েটারের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদ, পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ পরিষদ লালমনিরহাটের প্রতিষ্ঠাতা সাদিক ইসলাম, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন, দৈনিক বণিক বার্তা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আশিকুর রহমান ডিফেন্স, সময় টেলিভিশন প্রতিনিধি মোফাখখারুল ইসলাম মজনু প্রমুখ। এ সময় পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণ পরিষদ লালমনিরহাটের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সঞ্চালক বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুল হক বাবু মোল্লা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone