শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ফুল “কচুরিপানা” ফুটেছে লালমনিরহাটে!
বাল্যবিয়ে থেকে রক্ষা পেতে এক ছাত্রীর আকুতি…

বাল্যবিয়ে থেকে রক্ষা পেতে এক ছাত্রীর আকুতি…

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের উত্তর ধুবনী গ্রামের হাজীর মোড় এলাকায় ১০ম শ্রেণীর এক ছাত্রীকে তার বাবা-মা তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে বাল্যবিয়ে দেয়ার চেষ্টা করছেন।

 

ওই স্কুল ছাত্রী তার ইচ্ছার বিরুদ্ধে এ বাল্যবিয়ে থেকে রক্ষা পেতে স্থানীয় প্রশাসন ও তার বিদ্যালয়ের শিক্ষকদের সহযোগিতা চেয়েও এখন পর্যন্ত তেমন সহযোগিতা পায়নি।

 

মেয়েটিকে গতকাল শুক্রবার ৪ সেপ্টেম্বর রাতে জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করলে মেয়েটি বাড়ি থেকে পালিয়ে তার এক বান্ধবীর বাড়িতে আশ্রয় নিয়েছেন।

 

ওই স্কুল ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক এ বাল্যবিয়ে থেকে রক্ষা করতে প্রশাসন এগিয়ে আসবেন কি?

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone