শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‍্যালি এবং স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা! টেবিল টক হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ লিয়াকত হোসেন (কাপ-পিরিচ) প্রতীকে বিজয়ী! পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ রুহুল আমীন বাবুল (আনারস) প্রতীকে বিজয়ী! রেলপথ সংস্কার প্রকল্পে অনিয়ম অনুসন্ধানে লালমনিরহাটে দুদক! চলছে পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদের নির্বাচন আজ লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ফুলগাছ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত রূপালী ব্যাংক পিএলসি লালমনিরহাট কর্পোরেট শাখার নতুন ভবনে শুভ উদ্বোধন অনুষ্ঠিত
ঐতিহ্যবাহী হাতীবান্ধা মডেল কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক ইউনুস আলী নির্বাচিত হওয়ায় এলাকাবাসীর অভিনন্দন

ঐতিহ্যবাহী হাতীবান্ধা মডেল কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক ইউনুস আলী নির্বাচিত হওয়ায় এলাকাবাসীর অভিনন্দন

লালমনিরহাটের হাতীবান্ধা মডেল কলেজ এর ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক ইউনুস আলী নির্বাচিত হওয়ায় ওই কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসী অভিনন্দন জানিয়েছে।

 

জানা গেছে, ঐতিহ্যবাহী ওই প্রতিষ্ঠানটি ২০০৪ সালে স্থাপিত হওয়ার পর থেকে কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ইউনুস আলীর নেতৃত্বে সুনামের সাথে কলেজটি পরিচালিত হয়ে আসছে। সম্প্রতি ওই প্রতিষ্ঠাতাকে সভাপতি করে ১২ সদস্য বিশিষ্ট গভর্নিং বডি অনুমোদন প্রদান করেন।

 

উল্লেখ্য যে, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, দিনাজপুর এডহক কমিটির ভিত্তিতে বোর্ড কর্তৃপক্ষ প্রবিধানমালা ২০০৯ এর ৪ ধারা মোতাবেক ওই ১২ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন প্রদান করেছে।

 

ওই এলাকার বাসিন্দা সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ আতিয়ার রহমান আতি, মোঃ রমজান আলী, মোঃ তসলিম উদ্দিন ও মোঃ গোলাম মোস্তফাসহ একাধিক এলাকাবাসী জানান, অধ্যাপক ইউনুস আলী কয়েকজন মহত ব্যক্তিকে সাথে নিয়ে প্রত্যন্ত অঞ্চলে শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করায় বৃহত্তর ওই এলাকার শত শত শিক্ষার্থী লেখা-পড়ার সুযোগ পাওয়ায় তাহাকে অভিনন্দন জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone