শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কবিতা হোক কিছু সেচ পাম্পে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বায়ান্নর ভাষা সৈনিকের পুত্রের মৃত্যু! লালমনিরহাটে ফুটেছে নাগলিঙ্গম ফুল দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‍্যালি এবং স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা! টেবিল টক হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ লিয়াকত হোসেন (কাপ-পিরিচ) প্রতীকে বিজয়ী! পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ রুহুল আমীন বাবুল (আনারস) প্রতীকে বিজয়ী! রেলপথ সংস্কার প্রকল্পে অনিয়ম অনুসন্ধানে লালমনিরহাটে দুদক! চলছে পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদের নির্বাচন
সম্মিলিত সাংস্কৃতিক ফোরামের কম্বল বিতরণ অনুষ্ঠিত

সম্মিলিত সাংস্কৃতিক ফোরামের কম্বল বিতরণ অনুষ্ঠিত

লালমনিরহাটে “দেশের জন‍্য, মানুষের জন‍্য’ শ্লোগান নিয়ে ডোনেশন ফাউন্ডেশন ট্রাষ্টের সহযোগিতায় লালমনিরহাট জেলায় সম্মিলিত সাংস্কৃতিক ফোরাম অসহায়, দুস্থ শিল্পীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

 

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) লালমনিরহাটের থানা রোডে সম্মিলিত সাংস্কৃতি ফোরাম স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে অসহায়, দুস্থ শিল্পীদের কাছে শীতবস্ত্র হিসাবে শতাধিক কম্বল বিতরণ করে।

 

কম্বল প্রাপ্ত সংগঠনগুলো হলো- লালমনিরহাট সাংস্কৃতিক কেন্দ্র, রত্নাই থিয়েটার, অতিক্রম, আড্ডাবাজ, উত্তম পালা ও কুষান দল, মন্দিরা, পড়শি, দাসিয়ার ছড়া শ্রমজীবী নাট‍্যগোষ্ঠী, উত্তরণ সঙ্গীত নিকেতন, গীদালি এবং সারপুকুর যুব ফোরাম পাঠাগার, ম্যাস্-কমিউনিকেশন সেন্টার (এমসিসি)।

 

সম্মিলিত সাংস্কৃতিক ফোরামের আহ্বায়ক সূফী মোহাম্মদ-এঁর উপস্থিতিতে উক্ত সংগঠনগুলোকে শীতবস্ত্র হিসেবে কম্বলগুলো বিতরণ করা হয়।

 

প্রসঙ্গত, মানুষ মানুষের জন্য, গত তিনটি বছর ধরে নিরলসভাবে বিপদাপন্ন মানুষের জন্য সারা দেশে কাজ করে যাচ্ছে ডুনেশন ফাউন্ডেশন ট্রাস্ট। এরই ধারাবাহিকতায় লালমনিরহাটে সম্মিলিত সাংস্কৃতিক ফোরামের মাধ্যমে শতাধিক দুস্থ শিল্পীদের জন‍্য শীতবস্ত্র বিতরণ করা হয়। এই সময় সম্মিলিত সাংস্কৃতিক ফোরামের সকল সাংস্কৃতিক সংগঠন ডুনেশন ফাউন্ডেশন ট্রাস্টের নির্বাহী আপন আহসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone