শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
মাকে রাস্তায় ফেলে গেছে ছেলে : ফেসবুকে ভাইরাল

মাকে রাস্তায় ফেলে গেছে ছেলে : ফেসবুকে ভাইরাল

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী এলাকায় বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেছে ছেলে এমন বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস ভাইরাল হতে দেখা গেছে। মঙ্গলবার Laion Bosunia নামের ফেসবুক আইডিতে বিষয়টি তুলে ধরে জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করা হয়েছে।

মাকে রাস্তায় ফেলে গেছে ছেলে শিরোনাম দিয়ে Laion Bosunia তাঁর স্ট্যাটাসে বলেছেন, “মাকে রাস্তায় ফেলে গেছে ছেলে মানুষ এতটা বিবেকহীন হতে পারে, আমার জানা ছিলো না!!

আজকে বড়বাড়ী বাজারে গিয়ে দেখতে পাইলাম, বড়বাড়ী কাচা বাজারে এক বৃদ্ধা ৯০+ শুয়ে কাতরাছে, আশে পাশের লোকের কাছে জানতে পারলাম ঐ বৃদ্ধার ছেলে বাড়ি থেকে বাহির করে দিছে প্রায় ১০/১২দিন হলো। ১০/১২দিন থেকে পথচারী লোক জন খাবার দেয়।

লালমনিরহাট পুলিশ সুপার মহাদ্বয়ের দৃষ্টি আকর্ষন করছি সেই বৃদ্ধা যেন তার নিজ বাড়িতে স্তান পায়। একটু নজর দিবেন আশা রাখি।

সেই সঙ্গে পাশান্ড ছেলের দৃটান্ত মূলক শাস্তি দাবি করছি।”

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone