শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
হলুদ রঙ্গে সোনালু ফুল ফুটেছে লালমনিরহাট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ২জনসহ ১০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে!
বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৪হাজার টাকা জরিমানা

বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৪হাজার টাকা জরিমানা

লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৪হাজার টাকা জরিমানা করেছে।

 

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ১০টায় বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর ও জেলা প্রশাসন লালমনিরহাট এর উদ্যোগে লালমনিরহাট সদরে ১টি মোবাইল কোর্ট পরিচালিত হয়।

বিএসটিআই হতে মোড়কজাত লাইসেন্স ব্যতীত ও প্যাকেটে প্রয়োজনীয় তথ্য না দিয়ে এবং নোংরা পরিবেশে উৎপাদন করার অপরাধে ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারা অনুযায়ী লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের আল্লাহর দান অটো চিড়া ও মুড়ি মিলকে ৫হাজার, মাস্টার অয়েল মিল (সরিষার তেল)কে ৩হাজার, ওজনে কম দেয়ার অপরাধে একই আইনে জিয়ারুলের মাংসের দোকানকে ১হাজার ও আন্ডারগ্রাউন্ড স্টোরেজ ট্রাংক এর বৈধ ভেরিফিকেশন সনদ না থাকায় শাহীন এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনকে ৫হাজার জরিমানাসহ মোট ৪টি মামলার ১৪হাজার জরিমানা করা হয়। পাশাপাশি বড়বাড়ী বাজারের মাছ, মাংসের ৫টি দোকানে ব্যবহৃত ওজন- যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায়।

মোবাইল কোর্টটি পরিচালনা করেন লালমনিরহাট সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতআরা ফেরদৌস। আদালতকে সহায়তা করবন বিএসটিআই রংপুর বিভাগীয় অফিস কার্যালয়ের, ফিল্ড অফিসার (সিএম) মোঃ দেলোয়ার হোসেন, পরিদর্শক (মেট্রোলজি) প্রান্তজিত সরকার।

বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর এর প্রধান উপ-পরিচালক (মেট্টোলজি) মফিজ উদ্দিন আহমাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone