শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত প্রেসক্লাব লালমনিরহাটের নতুন সদস্য ২০জনের চুড়ান্ত অনুমোদন শব্দহীন কবিতার অবয়ব ভাটিবাড়ী লোকনাট্য দলের আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাটগ্রাম তাহেরা বিদ্যাপীঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাট কেন্দ্রীয় শহিদ মিনার মাতৃভাষা দিবসের শ্রদ্ধা জানাতে প্রস্তুত সুলতানুল আউলিয়া, ইনসানে অলীয়ে কামেল হযরত শাহ্ নওগজি (রহঃ) এর বাৎসরিক মহা পবিত্র ওরছ মোবারক লালমনিরহাটে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমান এর সংবর্ধনা অনুষ্ঠিত
কালীগঞ্জে কমছে না মাদক… এবার পুলিশের আটককৃত প্রাইভেট কার থেকে ফেন্সিডিল খেলেন মাদকসেবী

কালীগঞ্জে কমছে না মাদক… এবার পুলিশের আটককৃত প্রাইভেট কার থেকে ফেন্সিডিল খেলেন মাদকসেবী

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মাদকের নিরাপদ রুট হিসেবে এখনও জানান দিচ্ছে।

 

শুক্রবার (১৯ আগস্ট) বিকালে কালীগঞ্জের কাকিনা ইউনিয়নের মহিপুর সড়কে হয়ে রংপুর যাওয়ার পথে সিরাজুল মার্কেট সংলগ্ন লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার উদ্ধার করে। সেই কারটির উদ্ধার হওয়া ফেন্সিডিলের বস্তা ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেয়েছে মাদকসেবীরা। এ সময় গাড়ি ভাংচুর করে আটক চালক সফিকুল ইসলাম শফিক (৩২) কে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। এ সময় প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যাওয়ার পথে শিশুসহ ৩জন পথচারীকে ধাক্কা দেন। এতে ৩জন আহত হয়েছেন বলে জানা যায়।

 

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, দুপুরে লালমনিরহাট সীমান্তে থেকে কয়েকজন মাদক ব্যবসায়ী ফেন্সিডিলের বড় চালান নিয়ে রংপুরের উদ্দেশে একটি প্রাইভেট কারে যাচ্ছিল। পরে লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা গাড়িটিকে সন্দেহ করে ধাওয়া করেন। এ সময় মাদক ব্যবসায়ীরা টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

 

ডিবি পুলিশের সদস্যরা মোটর সাইকেল নিয়ে গাড়ির সমান দূরত্বে গেলে তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কাকিনা-মহিপুর, রংপুর সড়কের সিরাজুল মার্কেটের পরে এস কেজের বাজারের লোকজন গাড়িটিকে আটকের চেষ্টা করলে শিশুসহ ৩জন পথচারী চাপা পড়ে আহত হন। উত্তেজিত জনতা আহত ব্যক্তিদের চিকিৎসার দাবি তুলে বিক্ষোভ করে।

 

এই সুযোগে স্থানীয় মাদক ব্যবসায়ীরা মোটর সাইকেলে করে এসে প্রাইভেট কার ও ডিবি পুলিশকে ঘিরে রাখে। তারা গাড়ির চালককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। পরে লালমনিরহাট গোয়েন্দা পুলিশের সদস্যরা গঙ্গাচড়া থানা ও কালীগঞ্জ থানায় খবর দেন। সেই সুযোগে প্রাইভেট কার থেকে ফেন্সিডিলের একটি বস্তা ছিনিয়ে নিয়ে পুলিশের সামনেই মাদক সেবন শুরু করে। পরে স্থানীয় উত্তেজিত জনতা তাদের মারধর শুরু করে।

 

সেখানে দ্রুত রংপুরের গঙ্গাচড়া মডেল থানার পুলিশ চলে এসে মাদক নিয়ে পালিয়ে যাওয়ার পথে লালমনিরহাট ডিবি পুলিশের হাতে প্রাইভেট কারসহ ফেন্সিডিল আটক হয়। পরে কালীগঞ্জ থানা পুলিশকে আসামীসহ প্রাইভেট কারটি বুঝিয়ে দেয়।

 

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল বলেন, ঘটনাটি আসলেই কষ্টকর, পুলিশের সামনে ফেন্সিডিল খাওয়ার কথা নয়, এমন একটি ছবি দেখে জুম করে দেখলাম আসলে সেটা কিসের বোতল তা বলা যাচ্ছে না। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

 

ডিবি পুলিশের সূত্র থেকে জানা যায়, কারটি আটকের পর স্থানীয়রা ঝামেলা করছিল অতিরিক্ত ফোর্সের বিনিময়ে প্রাইভেট কারটিসহ ২শত ৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

 

সে সময় মাদকের বস্তা ছিনিয়ে নিয়েছে কি না তা জানতে চাইলে এ বিষয়ে এড়িয়ে গিয়ে বলেন, ফেন্সিডিল বহনকারী প্রাইভেট কারসহ ১জন গ্রেফতার করা হয়েছে কালীগঞ্জ থানাধীন রুদ্রেশ্বর মৌজাস্থ কাকিনা বাজার হইতে রংপুর গামী রাস্তার উত্তর পার্শ্ব হইতে শফিকুল ইসলাম (৩৬) এর চালিত প্রাইভেট কার এর ব্যাকডালা হইতে লাল রংয়ের প্লাস্টিকের নেটের বস্তার ভিতর রক্ষিত অবস্থায় ৮ পোটলা মাদকদ্রব্য ফেন্সিডিলগুলো ছিলো। সেখানে শফিকুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করা হয় এবং অপর আসামী মমিনুর কৌশলে পালিয়ে যায়। এ বিষয়ে কালীগঞ্জ থানায় মামলা নং ৩৭ রুজু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone