শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শব্দহীন কবিতার অবয়ব ভাটিবাড়ী লোকনাট্য দলের আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাটগ্রাম তাহেরা বিদ্যাপীঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাট কেন্দ্রীয় শহিদ মিনার মাতৃভাষা দিবসের শ্রদ্ধা জানাতে প্রস্তুত সুলতানুল আউলিয়া, ইনসানে অলীয়ে কামেল হযরত শাহ্ নওগজি (রহঃ) এর বাৎসরিক মহা পবিত্র ওরছ মোবারক লালমনিরহাটে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমান এর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক পদের ২১টি মনোনয়নপত্র জমা ভাটিবাড়ী আদর্শ ইজিবাইক মালিক কল্যাণ সমিতির নব নির্বাচিত সভাপতি/ সম্পাদকসহ কার্যকরী পরিষদের সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন এর স্থগিতের বিজ্ঞপ্তি প্রকাশ
স্কুলে বহিরাগতদের হামলা; গুরুতর আহত জীবন মেডিকেলে চিকিৎসাধীন

স্কুলে বহিরাগতদের হামলা; গুরুতর আহত জীবন মেডিকেলে চিকিৎসাধীন

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পাঁচপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কক্ষে ঢুকে বহিরাগত ব্যবসায়ী গুলবাহার মিয়া ও তার মা গোলাপী বেগমের হামলায় গুরুতর আহত চতুর্থ শ্রেণির ছাত্র জীবন কুমার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

এ বিষয়ে আদিতমারী থানায় ২জনকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেছে মুমূর্ষ আহত জীবন কুমারের অভিভাবক অতুল চন্দ্র রায়।

 

অভিযোগ দায়েরের ৩দিন পার হলেও রহস্যজনক কারণে আদিতমারী থানার অফিসার ইনচার্জ অভিযোগপত্রটি নথিভূক্ত না করারও অভিযোগ রয়েছে।

 

এদিকে লালমনিরহাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী জানান, বিষয়টি তিনি খতিয়ে দেখছেন তবে স্কুল চলাকালীন সময়ে সকল শিক্ষার্থীর নিরাপত্তা দেয়ার দায়িত্ব শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত সকল শিক্ষক-কর্মচারীর।

 

অভিযোগ সূত্রে আরও জানা গেছে, দুই ছাত্র মধ্যে কথা কাটাকাটির জেরে অপর ছাত্র খলিলুর রহমানের অভিভাবক স্কুল চলাকালীন সময়ে গোলাপী বেগম ও গুলবাহার মিয়া শ্রেণিকক্ষে প্রবেশ করে এলোপাতাড়ি মারধর করলে গুরুতর আহত হন জীবন কুমার। পরে তাকে উদ্ধার করে প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি করালে তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক। জীবন বর্তমানে রংপুর মেডিকেল কলেজের চারতলার ১৩নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

 

জীবনের অভিভাবক সূত্র আরও জানান, আহত জীবনকে দেখবার জন্য বা কোন প্রকার খোঁজখবর নেননি ওই স্কুলের প্রধান শিক্ষক কৃষ্ণ কমলসহ সকল শিক্ষক এর সকল শিক্ষকের বিরুদ্ধে।

 

এদিকে উক্ত ছাত্র নির্যাতনের ঘটনাটিকে ধামাচাপা দেয়ার চেষ্টা করছে স্থানীয় মাতবর ও খপ্পর বাজরা।

 

এ ঘটনায় উক্ত স্কুলের প্রধান শিক্ষক কৃষ্ণ কমল রায় ও সহকারী শিক্ষক হরিপদ রায়ের উক্ত বিদ্যালয় থেকে অপসারণ চান ওই স্কুলের শিক্ষার্থীদের বেশিরভাগ অভিভাবক গণ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone