শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে হাতী-ঘোড়া সাজিয়ে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি লালমনিরহাটে ১৫ মিটার দৈর্ঘ্যের ৩টি গার্ডার ব্রীজ নির্মাণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে সর্বজনীন পেনশন মেলা ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটের নিরীহ স্যানেটারী মিস্ত্রী মোঃ জিয়াউর রহমানকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ! অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২৪ শুভ উদ্বোধন অনুষ্ঠিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্পের নগদ টাকা বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাট রেলওয়ে বিভাগে দেশের প্রথম ইঞ্জিন ও কোচ ঘুরানো টার্ন টেবিল নির্মাণ লালমনিরহাটের ঐতিহ্যবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে লালমনিরহাটের ৩টি উপজেলায় স্বতন্ত্র পদপ্রার্থীদের লড়াই! লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুতি রাণীর মৃত্যু
লালমনিরহাট পৌরসভার মেয়রের উদ্যোগে লালমনিরহাট সদর হাসপাতালে পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান!

লালমনিরহাট পৌরসভার মেয়রের উদ্যোগে লালমনিরহাট সদর হাসপাতালে পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান!

আলোর মনি রিপোর্ট: ডেঙ্গু’র প্রাদুর্ভাব ও করোনা থেকে রক্ষা পেতে পরিস্কার-পরিচ্ছন্ন শহর গড়তে, লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে আসছেন, লালমনিরহাট পৌরসভার দায়িত্বভার নেয়ার পর থেকেই এ রকম অনেক কাজ করে আসছেন। এরই অংশ হিসেবে শনিবার (৯ অক্টোবর) সকাল ১০টায় লালমনিরহাট সদর হাসপাতাল চত্ত্বর পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান শুরু করেন। এ সময় লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন ৩০জন থেকে ৩৫জনের একটি পরিচ্ছন্ন কর্মীর দল নিয়ে লালমনিরহাট সদর হাসপাতাল প্রাঙ্গণে প্রবেশ করেন। পরে কর্মীদের দুই ভাগে বিভক্ত করে পরিস্কার-পরিচ্ছন্ন কার্যক্রম নিজে উপস্থিত থেকে পরিচালনা করেন। পরিচ্ছন্ন কর্মীদের সাথে থেকে কাজে উৎসাহ দেন লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন। লালমনিরহাট সদর হাসপাতাল এলাকায় জমে থাকা নোংরা পানি, ড্রেন, বাগানসহ আশ-পাশ এলাকা পরিস্কার করে লালমনিরহাট পৌরসভার পরিচ্ছন্ন কর্মীরা।

 

লালমনিরহাট সদর হাসপাতাল এলাকার চায়ের দোকানদার ভোজন বলেন, পরিস্কার-পরিছন্ন অভিযান পরিচালনা করার জন্য মেয়রকে অনেক ধন্যবাদ। কেননা সদর হাসপাতালের বাহির ভিতর সব সময় অপরিস্কার থাকে। তাই আমাদের দাবি মাসে অন্তত ১বার এই অভিযানটি পরিচালনা করা হউক।

 

লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন বলেন, বর্তমানে ডেঙ্গুর প্রভাব এড়াতে ও করোনা থেকে মুক্তি পেতে শুধু হাসপাতাল নয়, যেখানে ময়লা আর্বজনা স্তুপ থাকবে সেখানেই এ অভিযান পরিচালনা করা হবে।

 

তিনি আরও বলেন, পৌর এলাকাকে পরিস্কার রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

 

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় বলেন, এটি ভালো উদ্যোগ, যেহেতু লালমনিরহাট সদর হাসপাতালের পরিচ্ছন্ন কর্মীর সংকট রয়েছে তাই আমাদের জন্য এটি সহায়ক হবে। আশাকরি এমন কাজ অব্যাহত থাকবে। মহৎ এই উদ্যোগ নেওয়ার জন্য পৌর মেয়র রেজাউল করিম স্বপনকে ধন্যবাদ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone