শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত

লালমনিরহাটে জেএমবির সদস্য আটক!

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানা পুলিশ নব্য জেএমবির সদস্য নাজমুস সাকিব (২৬) নামে একজনকে গ্রেফতার করেছেন।

 

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সহযোগীতায় ঢাকার খিলগাঁও এলাকা থেকে সাকিবকে গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশের একটি দল।

 

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম।

 

নাজমুস সাকিব লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা গ্রামের কোরবান আলীর সন্তান বলে জানা গেছে।

 

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম সাংবাদিকদের বলেন, নব্য জেএমবি সদস্য নাজমুস সাকিবের নামে পুলিশ সদস্য আহত ও সরকার বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলো আদালত। ওই মামলায় সিটিটিসি সদস্যদের সহযোগীতায় সাকিবকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

 

অফিসার ইনচার্জ এরশাদুল আলম আরও বলেন, গ্রেফতারকৃত সাকিবের নামে আদালতে ৩টি মামলাও রয়েছে যার একটি মামলায় সে জামিনে আছে।

 

বুধবার (১১ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে নাজমুস সাকিবে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে। সাকিবের বড় ভাই রাকিবও নব্য জেএমবির সদস্য। রাকিব বর্তমানে লালমনিরহাট কারগারে আছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone