শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সফুরা বেগমকে নোটিশ!

লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সফুরা বেগমকে নোটিশ!

লালমনিরহাট জেলা পরিষদ এর চেয়ারম্যান পদে উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচন-২০২৪ এর প্রতিদ্বন্দ্বী প্রার্থী সফুরা বেগমকে অভিযোগের ব্যাখা প্রদান এবং আচরণবিধি প্রতিপালনের নোটিশ দেওয়া হয়েছে।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোঃ লুৎফুল কবীর সরকার শুক্রবার (২২ মার্চ) ওই নোটিশ দেন।

 

আগামী ২৫ মার্চ, ২০২৪খ্রি. তারিখের মধ্যে সফুরা বেগমকে লিখিতভাবে ব্যাখ্যা প্রদান এবং জেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ যথাযথভাবে প্রতিপালনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোঃ লুৎফুল কবীর সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ লঙ্ঘনের অভিযোগে নোটিশটি ইতিমধ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সফুরা বেগমের নিকট পৌঁছে দেওয়া হয়েছে।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ০৩ এপ্রিল, ২০২৪খ্রি. তারিখ অনুষ্ঠিতব্য লালমনিরহাট জেলা পরিষদ এর চেয়ারম্যান পদে উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের একটি অভিযোগ প্রতিদ্বন্দ্বী প্রার্থী জনাব মোঃ আশরাফ হোসেন বাদল অত্র কার্যালয়ে ২২ মার্চ, ২০২৪খ্রি, তারিখ দাখিল করেছেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে আগামী ২৫ মার্চ, ২০২৪খ্রি. তারিখের মধ্যে লিখিতভাবে ব্যাখ্যা প্রদান এবং জেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ যথাযথভাবে প্রতিপালনের জন্য আপনাকে অনুরোধ করা হলো।

 

এদিকে, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- মোঃ আশরাফ হোসেন বাদল (চশমা), মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা (আনারস), মোঃ মমতাজ আলী (মোটর সাইকেল), সফুরা বেগম (কাপ-পিরিচ)।

 

প্রসঙ্গত, লালমনিরহাট জেলা পরিষদ উপ-নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬শত ২৪জন। এ নির্বাচন আগামী ৩ এপ্রিল সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ হবে। লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান পদত্যাগ করে ১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার কারণে লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone