শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি!
আওয়ামী লীগ নেতার ঘাড় মটকানোর হুমকি ভিডিও ভাইরালের পর সমাজকল্যাণ মন্ত্রীকে কারণ দর্শানোর নোটিশ

আওয়ামী লীগ নেতার ঘাড় মটকানোর হুমকি ভিডিও ভাইরালের পর সমাজকল্যাণ মন্ত্রীকে কারণ দর্শানোর নোটিশ

রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেয়ার ভিডিও ভাইরালের পর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে লালমনিরহাট-২ আসনের নৌকার প্রার্থী সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন অনুসন্ধান কমিটির (লালমনিরহাট-২) চেয়ারম্যান মোঃ তাহমীদুর রহমান।

 

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদকে নোটিশের জবার দেয়ার নির্দেশ দিয়েছে নির্বাচন অনুসন্ধান কমিটি।

 

জানা যায়, সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ উল্যার কাছে লিখিত অভিযোগ করেন কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ।

 

অভিযোগে গোলাম মর্তুজা হানিফ বলেন, চলতি বছরের ২৩ ডিসেম্বর রাতে লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী নুরুজ্জামান আহমেদের নির্বাচনী সভায় আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেয়া হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে বিষয়টি আমার নজরে এসেছে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও বক্তব্য নিম্নরূপ লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী নুরুজ্জামান আহমেদকে বলতে শোনা যায়। সেদিন ভুল্যারহাটে মিটিংয়ে গোলাম মর্তুজা হানিফ যে বাজে কথা বলেছেন, তাকে সতর্ক করে দিচ্ছি। এই ধরনের বাজে কথা যদি আর কোনো দিন বলো, তোমার ঘাড় মটকে দেব। তুমি এখনো লোক চেন না।

 

এ নিয়ে বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ বলেন, সমাজকল্যাণ মন্ত্রী জনসভায় প্রকাশ্যে আমাকে হুমকি দিয়েছেন। আমি বিষয়টি নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে লিখিত অভিযোগ করেছি। বিষয়টি আমার এবং আমার পরিবারের সদস্যদের জন্য নিরাপত্তাহীনতার সৃষ্টি করেছে। যে কোনো সময় আমি বা আমার সম্পদের ওপর যে কোনো ধরনের হামলার আশংকা সৃষ্টি হয়েছে, এমনি ঘাড় মটকে দেয়ার হুমকির মাধ্যমে আমাকে প্রাণনাশের প্রকাশ্য হমকি-ধমকি দেয়া হয়েছে বলে প্রতীয়মান হচ্ছে।

 

এ অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন অনুসন্ধান কমিটির (লালমনিরহাট-২) চেয়ারম্যানমোঃ তাহমীদুর রহমান নির্বাচনী আচরণবিধি ১১ (ক) বিধান লঙ্ঘনের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone