শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ফুল “কচুরিপানা” ফুটেছে লালমনিরহাটে! কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা
লালমনিরহাটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা ও নির্যাতনের মামলায় চেয়ারম্যানের ভাই গ্রেফতার

লালমনিরহাটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা ও নির্যাতনের মামলায় চেয়ারম্যানের ভাই গ্রেফতার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহির উদিনের ছোট ভাই মনজুর হেলালকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিরার দুপুরে তাকে ওই ইউনিয়নের জাওরানী বাজার থেকে গ্রেফতার করেন হাতীবান্ধা থানা পুলিশের উপ-পরিদর্শক অালমগীর হোসেন।

 

মনজুর হেলাল ওই এলাকার পেয়ার বকসির পুত্র বলে জানা গেছে।

 

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন বলেন, গত ১৬ মে নুরুজ্জামান নামে এক যুবককে জাওরানী বাজার থেকে তুলে নিয়ে যায় চেয়ারম্যানের ছোটভাই মনজুর হেলাল ও ছেলে জাহাঙ্গীরসহ কয়েকজন।  তাকে চেয়ারম্যানের বাড়িতে একটি রুমে অাটকিয়ে রেখে নিযার্তন করা হয়। পরে তাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন তারা। খবর পেয়ে পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে অাটক নুরুজ্জামানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।  ওই যুবকে নির্যাতনের ঘটনায় ১টি এবং ইয়াবা দিয়ে ওই যুবককে ফাঁসানোর চেষ্টায় ১টি মামলা দায়ের হয় হাতীবান্ধা থানায়। পুলিশ ওই দুই মামলায় মনজুর হেলালকে গ্রেফতার করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone