শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন মোছাঃ লতিফা বেগম! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা ইলেকট্রিক মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা ২০২৪ অনুষ্ঠিত লালমনিরহাটে চাষিরা চাল কুমড়া চাষে ঝুঁকে পড়েছেন লালমনিরহাটে এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকঃ) পরীক্ষার ফলাফল প্রকাশিত বিশ্ব মা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত আদিতমারী কান্তেশ্বর বর্মন বালিকা বিদ্যালয় ও কলেজে ক্লাস চলাকালীন আগুণ; পুড়ে গেছে দুটি শ্রেণী কক্ষ! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ১৮হাজার টাকা জরিমানা লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার! লালমনিরহাটে করলায় লাভবান কৃষক, বাড়ছে আবাদ
মাষ্টারের বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগ

মাষ্টারের বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগ

হেলাল হোসেন কবির: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলাস্থ বাবুর আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম মোল্লার বিরুদ্ধে সরকারি জায়গা দখল, রাস্তার গাছ কর্তন, নিজস্ব ক্ষমতায়নে নিজ পছন্দের লোকজনদেরকে দিয়ে ইচ্ছে মতো কমিটি গঠন করার অভিযোগ উঠছে।

অভিযোগ সূত্র ও সরেজমিনে জানা গেছে, অভিযুক্ত নজরুল মাষ্টার সরকারি জায়গা দখল করে একটি মার্কেট নির্মাণ করাসহ হাজির হাট নামক হাট ও বাজারের সরকারি জায়গা দখলে নিয়ে ইচ্ছে মতো নিজ নামে গোডাউন নির্মাণ করেছে।

 

এদিকে ওই হাট-বাজারের পাশ দিয়ে সরকারি রাস্তার ধারের থাকা প্রায় ৫লাখ টাকা মূল্যের জীবন্ত গাছ কর্তন করেছেন।

এছাড়াও তিনি তার পছন্দের লোকজনদেরকে দিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন করেছেন।

 

এর আগে তিনি সরকারি জায়গা দখল করে মার্কেট করায় জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে গৃহহীনদের জন্য নির্মাণ কাজ ব্যাহত হওয়ায় ওই এলাকায় তার বিরুদ্ধে মানববন্ধনসহ এ সংক্রান্ত অভিযোগ দায়ের হয়েছে।

 

হাজির হাটে সরকারি জায়গায় স্থায়ী ভবন বা গোডাউন নির্মাণ করায় সরকার নিযুক্ত ওই হাটের ইজারদারের হাট-বাজার আদায়ে বিঘ্ন ঘটার সম্ভাবনা মারাত্বকভাবে দেখা দিয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান জানান, উপরের নির্দেশ পেলে নজরুল মাষ্টারের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

তবে অভিযুক্ত নজরুল মাষ্টারের সাথে এ বিষয়ে সাক্ষাতের জন্য যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ থাকায় তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone