শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

লালমনিরহাট জেলার ৩টি সংসদীয় আসনে সকাল ৮টা থেকে থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ, যা চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোট শুরুর পর থেকে এ পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোটারগণ উৎসব মুখর পরিবেশে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে নির্দিষ্ট সময়ের আগে থেকেই ভোটকেন্দ্রে উপস্থিত হতে শুরু করে।

 

লালমনিরহাটের ৩টি আসনে এবার ৩শত ৬৫টি ভোট কেন্দ্রে ১০লক্ষ ৬৩হাজার ৭শত ২৩জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

ভোট নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে নিরাপত্তা জোরদার করেছে লালমনিরহাট জেলা রিটার্নিং কর্মকর্তা।

 

প্রসঙ্গত, ১৬, লালমনিরহাট-১ (হাতীবান্ধা, পাটগ্রাম) আসনে ১শত ৩২টি কেন্দ্রে ৩লক্ষ ৭৬হাজার ১শত ২২জন, ১৭, লালমনিরহাট-২ (আদিতমারী, কালীগঞ্জ) আসনে ১শত ৪৪টি ভোট কেন্দ্রে ৪লক্ষ ২হাজার ২৯জন, ১৮, লালমনিরহাট-৩ (লালমনিরহাট সদর) আসনে ৮৯টি কেন্দ্রে ২লক্ষ ৮৫হাজার ৫শত ৭২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন মর্মে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone