শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
আওয়ামী লীগ নেতার ঘাড় মটকানোর হুমকি সমাজকল্যাণ মন্ত্রীর বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তা ও থানায় অভিযোগ

আওয়ামী লীগ নেতার ঘাড় মটকানোর হুমকি সমাজকল্যাণ মন্ত্রীর বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তা ও থানায় অভিযোগ

১৭, লালমনিরহাট-০২ (কালীগঞ্জ, আদিতমারী) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ এনে রিটার্নিং কর্মকর্তা ও থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

 

সোমবার (২৫ ডিসেম্বর) রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ এ অভিযোগ করেন।

 

গোলাম মর্তুজা হানিফ কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। গত মঙ্গলবার রাতে ভোটমারী ইউনিয়নের ভুল্যারহাট বাজারে স্বতন্ত্র প্রার্থী মোঃ সিরাজুল হকের নির্বাচনী সভায় বিশেষ অতিথির বক্তব্য দিয়েছিলেন গোলাম মর্তুজা হানিফ। তিনি ওই বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সমালোচনা করেছিলেন।

এরপর শনিবার রাতে কালীগঞ্জ উপজেলার চামটারহাটে এক নির্বাচনী সভায় ওই বীর মুক্তিযোদ্ধাকে সতর্ক করে বক্তব্য দেন নুরুজ্জামান আহমেদ। সমাজকল্যাণ মন্ত্রীর বক্তব্যের ৩২ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে বক্তব্যের একপর্যায়ে মন্ত্রীকে বলতে শোনা যায়, সেদিন ভুল্যারহাটে মিটিংয়ে গোলাম মর্তুজা হানিফ যে বাজে কথা বলেছে, তাকে সতর্ক করে দিচ্ছি, তাকে সতর্ক করে দিচ্ছি। এ ধরনের বাজে কথা যদি আর কোনো দিন বল, তোমার ঘাড় মটকে দেব, তুমি এখনো লোক চেন না।

 

গোলাম মর্তুজা হানিফ, হুমকি-ধমকির বিষয়টি আমার ও আমার পরিবারের সদস্যদের জন্য নিরাপত্তাহীনতার সৃষ্টি করেছে। যেকোনো সময় আমি বা আমার সম্পদের ওপর যেকোনো ধরনের হামলার আশঙ্কা সৃষ্টি হয়েছে। এমনকি ঘাড় মটকে দেওয়ার হুমকির মাধ্যমে আমাকে প্রাণনাশের প্রকাশ্য হুমকি-ধমকি দেওয়া হয়েছে।

 

রিটার্নিং কর্মকর্তা ও লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ বলেন, ওই বিষয়ে লিখিত অভিযোগ এসেছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এ জন্য কার্যক্রম শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone