শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।

সম্পতি নিয়ে বিরোধের জেরে দুই নারীসহ আহত ৩

পৈত্রিক সম্পতি নিয়ে বিরোধের জের ৩জন গুরুত্বর আহত হয়ে হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

 

লালমনিরহাট সদর উপজেলার হারাটী ইউনিয়নের আমিন টারী গ্রামের সেকেন্দার আলী (৪০) স্ত্রী কুলছুম বেগম ও তার কন্যা জ্যাঠাতো ভাই গৌউস উদ্দিন ও তাদের সহযোগীর লোহার রড ও লাঠির আঘাতে আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

 

ঘটনা ও অভিযোগ সূত্রে জানা যায়, সেকেন্দার আলী ও তার বড় ভাই গৌউসের সাথে পৈত্রিক সম্পতির ভাগ নিয়ে দীর্ঘ সময় ধরে ঝগরা বিবাদ লেগে আসছিল। সেই সূত্র ধরে গত ৩১ শে অক্টেবর সোমবার সেকেন্দার আলী তার বড় ভাই গৌউসের কাছে জমির মালিকানা বুঝে চাইলে সে ক্ষিপ্ত হয়ে তার ছেলে মতিয়ারসহ আরও কয়েক জন লোহার রড, বাশের লাঠি নিয়ে সেকেন্দার তার স্ত্রী ও কলেজ পড়ুয়া কন্যার উপর হামলা করে। এতে মাথায় ও শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত প্রাপ্ত হয়ে তারা লালমনিরহাট সদর হাসপতালের রেজিঃ ৮৪০/৪১ এবং ৮৩৯/৪০ বেডে চিকিৎসা নিচ্ছেন।

 

এ ঘটনায় অভিযোগের তদন্তের দায়িত্বরত পুলিশ পরিদর্শক (এস আই) বজলুর জানান, তিনি ঘটনাস্থলে গেছেন দুই ভাইয়ের জমি নিয়ে এমন ঘটনা ঘটেছে। তাদের দুপক্ষকে আপোষ করতে বলা হয়েছে। আর তারা আপোষ না করলে অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone