শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা

মুক্তিযোদ্ধাকে মারধর! থানায় মামলা; আটক–৩

পাওনা টাকা চাওয়ার জেরে মোঃ ইব্রাহীম হোসেন নামে এক বীর মুক্তিযোদ্ধাকে মারপিট করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। পরে ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পেট্রোল পাম্পের দক্ষিণ পার্শে অবস্থিত ঢাকাইয়া হোটেলে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, শনিবার (২২ অক্টোবর) রাতে হাতীবান্ধা উপজেলার পেট্রোল পাম্পের দক্ষিণ পার্শে ঢাকাইয়া হোটেলে পাওনা টাকা চাইতে যায় বীর মুক্তিযোদ্ধা মোঃ ইব্রাহিম হোসেন। এ সময়ে বাকবিতন্ডার এক পর্যায়ে তাকে মারপিট করা হয় বলে জানা যায়।

 

পরে স্থানীয় লোকজন ওই বীর মুক্তিযোদ্ধাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

 

এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম এ ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন। এবং ৩জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone