শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
গেন্দুগুড়ি সীমান্তে বিএসএফের গুলিতে ২জন বাংলাদেশী আহত!

গেন্দুগুড়ি সীমান্তে বিএসএফের গুলিতে ২জন বাংলাদেশী আহত!

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সীমান্তে চোরাকারবারীর সময়  বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিএসএফ এর গুলিতে ২জন বাংলাদেশী আহত হয়েছে।
এলাকাবাসী জানান, লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গেন্দুগুড়ি ৯৮৮নং পিলারের ১নং সাব-পিলার সংলগ্ন ৬১বিজিবি ক্যাম্পের অধীনে এবং বিএসএফ এর ৭নং ক্যাম্পের সদস্যরা বাংলাদেশী সুজন (৩০) ও আব্দুল মজিদ (২৫) নামের ২জনকে গুলি করলে তারা ২জনেই গুলি বিদ্ধ হয়। এরা ২জনেই টংভাঙ্গা ইউনিয়নের টংভাঙ্গা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।  গুলি বিদ্ধ ২জনকেই গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে অপর একটি সূত্র জানান, আইনি জটিলতা এড়াতে আহত ২জন নিজেকে গোপন রাখতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করছেন।
৬১ বিজিবির অধিনায়ক এ বিষয়ে কিছুই জানেন না। তবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone