শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।

সাবেক সেনা সদস্যের বাড়ির খড়ের পুঞ্জে আগুন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভান্ডারদহ এলাকায় সাবেক সেনা সদস্যের খড়ের পুঞ্জে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পুড়ে ছাই হয়েছে তার নিজ বাড়ির উঠানে রাখা খড়ের পুঞ্জটি।

 

ভুক্তভোগী সেনা সদস্য আনিসুর রহমান মুকুলের দাবি, পূর্ব শত্রুতার জেরে ধানের খড়ের পুঞ্জটিতে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার (৫ মে) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায় সময় হঠাৎ ধানের খড়ে আগুন দেখতে পান বাড়ির লোকজন।

 

ক্ষতিগ্রস্ত সেনা সদস্য অভিযোগ করে বলেন, সন্ধ্যায় আমার ভাতিজা ফুয়াদ বাড়ির লোকজনের অনুপস্থিতি বুঝতে পেরে আগুন লাগিয়ে পালিয়ে যায়। আগুনে পুড়ে যাওয়া খড়ের বাজার মূল্য ৩০হাজার টাকা। আমি ইউপি চেয়ারম্যানকে অবহিত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেব।

 

তিনি আরও বলেন, ২০২২ সালের ৬ জুন অজ্ঞাতনামা শত্রুরা আমার কলা গাছ, নিমগাছ, ইউক্যালেক্টর গাছসহ বিভিন্ন গাছ কেটেছে। এতে আমার প্রায় ৭০হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছিল। এই বিষয়ে পাটগ্রাম থানায় অভিযোগ দায়ের করে কোনো ফলাফল পাওয়া পাইনি। তারপরও কোনো প্রতিকার না পাওয়ায় অজ্ঞাতনামা সেই দুর্বৃত্তরা সুযোগ পেয়ে আবারও গতকাল আমার খড়ের পুঞ্জে আগুন লাগিয়ে দিয়েছে। আমি প্রশাসনের কাছে অনুরোধ জানাচ্ছি, আমাকে যেন সহায়তা করে। তদন্ত করে যেন দোষীদের বের করে আমার ক্ষয়ক্ষতি বিবেচনা করে ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থা করে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছাই ও আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

 

এ বিষয়ে পাটগ্রাম থানায় অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone