শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
পুলিশের মোটর সাইকেলে ফেনসিডিল পাচার!

পুলিশের মোটর সাইকেলে ফেনসিডিল পাচার!

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার লালমনিরহাট-মোগলহাট আঞ্চলিক সড়ক থেকে ফেনসিডিলসহ ইয়াসিন আলী (৩৫) নামক এক মাদক চোরাকারবারীকে আটক করেছেন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)র সদস্যরা। ইয়াসিন আলী লালমনিরহাট জেলা শহরের পুরান বাজার (কালীবাড়ী) এলাকার বেলাল হোসেনের পুত্র।

 

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ইয়াসিন আলী ফেনসিডিল বহনে এক পুলিশ কর্মকর্তার মোটর সাইকেল ব্যবহার করছিলেন।

 

এ প্রসঙ্গে লালমনিরহাট ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মকবুল হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেন সাংবাদিকদের বলেন, ফেনসিডিল পাচারে ব্যবহৃত লাল রঙ্গের পালসার মোটরসাইকেলটির (দিনাজপুর-এ-৯১১৪) মালিক পুলিশ লাইন্সে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের ইনস্পেকটর মশিউর রহমান।

 

মশিউর রহমান এর আগে আদিতমারী থানায় দায়িত্ব পালন করার সময় মাদকের সঙ্গে সম্পৃক্ততা থাকায় এক মাস আগে তাকে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শী সাংবাদিকদের বলেন, মোটর সাইকেলে ২জন ছিলেন। ডিবি মোটর সাইকেলটির গতিরোধ করলে একজন সরে আড়ালে চলে যান।

 

সে সময় নেতৃত্বে ছিলেন উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান। তিনি সাংবাদিকদের বলেন, মোটর সাইকেলে একজনই ছিলেন, তাকে আটক করা হয়েছে। ইয়াসিন মোগলহাট সীমান্ত থেকে শহরের দিকে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াসিন মোটর সাইকেলের মালিকের নাম জানিয়েছেন। পুলিশ তদন্ত করেছে।

 

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা সাংবাদিকদের বলেন, বিষয়টি গুরুত্বসহকারে পুলিশ তদন্ত করছে। মাদকের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone