শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
পুলিশ সদস্যসহ করোনায় অাক্রান্ত ৩জন

পুলিশ সদস্যসহ করোনায় অাক্রান্ত ৩জন

আলোর মনি ডটকম রিপোর্ট: লালমনিরহাটে গত ২৪ঘন্টায় নতুন করে পুলিশ সদস্যসহ ৩জন ঘাতক করোনায় অাক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ সোমবার রাত ৯টায় লালমনিরহাট সিএস অফিস সূত্রে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলায় ১জন পুলিশ সদস্য ও ১জন লালমনিরহাট পৌরসভার সাবেক কমিশনার এবং হাতীবান্ধা উপজেলার সিংগীমারী এলাকার ১জন মহিলাসহ মোট ৩জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা ভাইরাস রয়েছে।

 

এ জেলায় করোনায় মোট ৬৭জন অাক্রান্ত এর মধ্যে ৩৭জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone