শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
লালমনিরহাটে ফেন্সিডিলসহ গ্রাম পুলিশ গ্রেফতার

লালমনিরহাটে ফেন্সিডিলসহ গ্রাম পুলিশ গ্রেফতার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের এক গ্রাম পুলিশকে ভারতীয় ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার সন্ধ্যায় ফারুক হোসেন নামে ওই গ্রাম পুলিশকে বনচৌকি এলাকা থেকে গ্রেফতার করেন বিজিবি। এ সময় তার কাছ থেকে ৯৭বোতল ফেন্সিডিল পাওয়া গেছে এমন দাবী করেন বিজিবি।

 

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন বলেন, বিজিবি মামলায় উল্লেখ করেন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় গ্রাম পুলিশ ফারুক হোসেনের কাছ থেকে ৯৭বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়।

 

ফারুক হোসেন ওই এলাকার সোলেমান অালীর পুত্র।

 

এ ঘটনায় বনচৌকি বিজিবি ক্যাম্পের হাবিলদার রফিকুল ইসলাম বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতার হওয়া গ্রাম পুলিশ ফারুক হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone