শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার!
লালমনিরহাটে শিয়ালের আক্রমণে ১০জন আহত

লালমনিরহাটে শিয়ালের আক্রমণে ১০জন আহত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ফুলগাছ গ্রামে আকস্মিক শিয়ালের আক্রমণ কমপক্ষে ৫জন নারীসহ ১০জন আহত হয়েছেন। এরপর থেকে ফুলগাছ গ্রামে আতঙ্ক বিরাজ করছে।

 

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, আকিস্মকভাবে বিকাল সাড়ে ৪টার দিকে লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ফুলগাছ গ্রামে ক্ষেতে কাজ করার সময় ৫জন নারীকে আকস্মিক ভাবে শিয়াল আক্রমণ করে। এতে করে তারা আহত হয়েছেন।

 

ফুলগাছ গ্রামের ব্যবসায়ী পুলিন চন্দ্র সাংবাদিকদের জানান, নবদ্বীপের বেগুন ক্ষেতে কাজ করার সময় হঠাৎ একটা শিয়াল সবার উপর আক্রমণ করে কামড়াতে থাকে । এ সময় তাদের আত্মচিৎকারে আরও কয়েকজন ঘটনাস্থলে গেলে তাদেরকেও আক্রমণ করে। এদের শরীরের বিভিন্ন স্থানে কামড় বসিয়েছে। শিয়ালের কামড়ের জায়গা ছিড়ে নিয়েছে। এভাবে এক গ্রাম থেকে অন্য গ্রামে ছুটছে এই মানুষের মাংস খেকো শিয়াল। যাকে সামনে পাচ্ছে তাকেই কামড় দিয়ে ছিড়ে নিচ্ছে শরীরের মাংস। কয়েকজন স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও বাকিরা লালমনিরহাট সদর হাসপাতালে যান। এদের মধ্যে ২জন কিশোর, বাকীরা সবাই মহিলা। তাছাড়াও একটি গরুকেও কামড়ছে। এতে এলাকা বাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 

লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ মনজুর মোর্শেদ দোলন বলেন, শেয়ালের কামড়ে আহতরা প্রাথমিক চিকিৎসা নিলেও সবাইকে জলাতংকের টীকা নিতে হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone