শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
লালমনিরহাটে বয়স্ক ও বিধবা ভাতা বঞ্চিত শহীদ শাহজাহান কলোনীর প্রায় ১শতজন বয়স্ক মহিলা ও পুরুষ

লালমনিরহাটে বয়স্ক ও বিধবা ভাতা বঞ্চিত শহীদ শাহজাহান কলোনীর প্রায় ১শতজন বয়স্ক মহিলা ও পুরুষ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: বয়স্ক ও বিধবা ভাতা বঞ্চিত লালমনিরহাট জেলা শহরের শহীদ শাহজাহান কলোনীর প্রায় ১শতজন বয়স্ক মহিলা ও পুরুষ। তাদের আর কত বয়স হলে বয়স্ক ও বিধবা ভাতা পাবে! বছরের পর বছর লালমনিরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলারের দ্বারে দ্বারে ঘুরে ব্যর্থ হয়ে অবশেষে লালমনিরহাট জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছে ওই সব ভোক্তভুগিরা।

 

জানা গেছে, লালমনিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের শহীদ শাহজাহান কলোনীর বাসিন্দা বয়স্ক ৩৮জন ও ৩৪জন বিধবা মহিলা তারা ভাতার জন্য সংশ্লিষ্ট মেয়র ও কাউন্সিলারের দ্বারে দ্বারে ঘুরে কোন সুফল পাইনি।

 

মানিক জান, মনসুর আলী, মকবুল হোসেন, জালাল শেখ, ওজিফা ও হাফেজা খাতুনসহ ৩৮জন ভাতা প্রত্যাশীরা সাংবাদিকদের জানান, আমাদের বয়স ৬০ এর উর্দ্ধে হওয়ার পরেও আর কত বয়সে আমরা বয়স্ক ভাতা পাবো। বছরকা বছর ঘুরে কোন সুফল পাওয়া যায়নি। চরম দারিদ্রতার সাথে লড়াই করে আমরা মানবেতর জীবন যাপন করছি।

 

অনুসন্ধানে দেখা গেছে, একেক জনের বয়স ৭০ উর্দ্ধে হলেও তারা রহস্যজনক কারণে ভাতা বঞ্চিত। একই এলাকার কছিরন বেগম, রিনা বেওয়া, আয়শা বেওয়া, রাবেয়া বেগম, হোসনে আরা বেগম লেবু, মনোয়ারা বেগম, সাহের বানু, সরবানু বেগম ও হালিমা খাতুনসহ ৩৪জন বিধবা ভাতা প্রত্যাশী সাংবাদিকদের একই অভিযোগ করেন।

 

তারা সাংবাদিকদের আরও জানান, আমরা উন্নয়ন বঞ্চিত শহীদ শাহজাহান কলোনীর বাসিন্দা। দারিদ্রতার সাথে লড়াই করে মানবেতর জীবন যাপন করছি। একাধিকবার লালমনিরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলারের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়ে, অবশেষে ওই সব ভূক্তভোগীরা সকলেই লালমনিরহাট জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone