শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
লালমনিরহাটে একটি রাস্তার জন্য হাজারও মানুষের ভোগান্তি

লালমনিরহাটে একটি রাস্তার জন্য হাজারও মানুষের ভোগান্তি

মোঃ হেলাল হোসেন কবির:

দৃশ্য দেখলে মনে হয় ধানের চারা লাগানোর জন্য জমি তৈরি করে অপেক্ষায় আছে কৃষক। আসলে কিন্তু তা নয়। এই দৃশ্য লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মকড়া ঢঢ গাছ গ্রামের (ঠাকুরের মাল্লী এলাকায়) চলাচলের জন্য প্রধান রাস্তা এটি। প্রতিনিয়ত ঘটছে নানা দূর্ঘটনা। যেন দেখার কেউ নেই! লালমনিরহাট জেলার ৪৫টি ইউনিয়নের মধ্যে এক নম্বর গুরুত্বপূর্ণ ইউনিয়ন এটি। এই ইউনিয়নটি উন্নয়নের দিক থেকে পিছিয়ে রয়েছে দারুন ভাবে; জেলা শহর ঘেষে চলা এই ইউনিয়নটির গ্রামীণ রাস্তাগুলো অবহেলিত ও চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে। সামান্য বৃষ্টি হলেই রাস্তা মানুষের জন্য মরন ফাঁদ তৈরি হয়। বিশেষ করে  বাজেমুজরাই, রামজীবন, কাশিপুর, ছিলাখানা, কিশামত ঢঢ গাছ এলাকার মানুষের শহরে যোগাযোগ করার প্রধান এই রাস্তাটি পাকা করনের জন্য কর্তৃপক্ষের কাছে জোরদাবী করে আসছে সংশ্লিষ্ট এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone