শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
লালমনিরহাটে সুমন খাঁনের ব্যক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে নগদ অর্থ প্রদান

লালমনিরহাটে সুমন খাঁনের ব্যক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে নগদ অর্থ প্রদান

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

প্রতিবারের ন্যায় এবারও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি সাখাওয়াত হোসেন সুমন খাঁনের পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে কর্মহীন দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শুক্রবার ও শনিবার  (২২ ও ২৩ মে) লালমনিরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

লালমনিরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাজী কলোনী হাফেজিয়া মাদ্রাসা মাঠে ১ শত ৫১টি পরিবারের মাঝে ১হাজার করে মোট ১লক্ষ ৫১হাজার নগদ টাকা প্রদান করেন। শনিবার পৌর ৪নং ওয়ার্ড শহীদ শাহজাহান কলোনীতে পাচঁ শতাধিক পরিবারের মাঝে জনপ্রতি ৫০০টাকা হারে ২লক্ষ ৫০হাজার টাকা প্রদান কার হয় করা হয়।

সাখাওয়াত হোসেন সুমন খাঁন বলেন, আমি প্রতি বছরের ন্যায় এবারও অসহায় দুস্থ  মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার লক্ষে এই স্বল্প আয়োজন।
তিনি আরও বলেন, আমি দুস্থ মানুষের পাশে ছিলাম এবং থাকবো। শহরের বিভিন্ন কলোনী ও নিম্নবিত্ত পরিবারের মাঝে আমার নগদ অর্থ প্রদানের এই কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুমন খাঁন ও বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, ট্রাক ও ট্যাংলড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু পুনিল চন্দ্র রায়, পৌর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান কুদ্দুসসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone