শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
লালমনিরহাটে সুমন খাঁনের ব্যক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে নগদ অর্থ প্রদান

লালমনিরহাটে সুমন খাঁনের ব্যক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে নগদ অর্থ প্রদান

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

প্রতিবারের ন্যায় এবারও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি সাখাওয়াত হোসেন সুমন খাঁনের পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে কর্মহীন দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শুক্রবার ও শনিবার  (২২ ও ২৩ মে) লালমনিরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

লালমনিরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাজী কলোনী হাফেজিয়া মাদ্রাসা মাঠে ১ শত ৫১টি পরিবারের মাঝে ১হাজার করে মোট ১লক্ষ ৫১হাজার নগদ টাকা প্রদান করেন। শনিবার পৌর ৪নং ওয়ার্ড শহীদ শাহজাহান কলোনীতে পাচঁ শতাধিক পরিবারের মাঝে জনপ্রতি ৫০০টাকা হারে ২লক্ষ ৫০হাজার টাকা প্রদান কার হয় করা হয়।

সাখাওয়াত হোসেন সুমন খাঁন বলেন, আমি প্রতি বছরের ন্যায় এবারও অসহায় দুস্থ  মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার লক্ষে এই স্বল্প আয়োজন।
তিনি আরও বলেন, আমি দুস্থ মানুষের পাশে ছিলাম এবং থাকবো। শহরের বিভিন্ন কলোনী ও নিম্নবিত্ত পরিবারের মাঝে আমার নগদ অর্থ প্রদানের এই কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুমন খাঁন ও বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, ট্রাক ও ট্যাংলড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু পুনিল চন্দ্র রায়, পৌর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান কুদ্দুসসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone