শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ক্ষতিকারক ইউক্যালিপটাস গাছ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে লালমনিরহাটের বটতলার সড়কবাতি জ্বলে না! লালমনিরহাটের প্রাচীন বটগাছটি হেলে যাচ্ছে! লালমনিরহাটে ব্যবসায়ীর টাকা ছিনতাই চেষ্টা; ২ পুলিশ সদস্য প্রত্যাহার! লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে গরু ব্যবসায়ীকে পিটিয়ে ২লাখ ৪০হাজর টাকা চাঁদাবাজির অভিযোগ! উপকারভোগীর কাছ থেকে মাইক্রোফোন কেড়ে নেওয়ায় ক্ষেপে গেলেন প্রধানমন্ত্রী! লালমনিরহাটে সিজেজি সদস্যদের সাথে নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত লালমনিরহাটে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটের ঐতিহ্যবাহী মোগলহাট জিরো পয়েন্ট এখন শুধুই স্মৃতি : দর্শনার্থীদের ভিড়
লালমনিরহাটে সাড়ে ৬৭হাজার হত-দরিদ্রের মাঝে ভিজিএফের চাল বিতরণ

লালমনিরহাটে সাড়ে ৬৭হাজার হত-দরিদ্রের মাঝে ভিজিএফের চাল বিতরণ

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার ৫টি (লালমনিরহাট সদর, আদিতমারী, কালীগঞ্জ, হাতীবান্ধা, পাটগ্রাম) উপজেলা ও ২টি (লালমনিরহাট, পাটগ্রাম) পৌরসভায় ৬৭হাজার ৬শত ১টি পরিবারের মাঝে ঈদকে ঘিরে প্রত্যেক পরিবারকে ১০কেজি করে চাউল লালমনিরহাট জেলায় মোট ৭৬৮.৫২মেট্টিক টন বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৫ জুলাই) লালমনিরহাট জেলা ত্রাণ অফিস এ তথ্য নিশ্চিত করেছেন। এর মধ্যে লালমনিরহাট সদরে ১৬হাজার ২শত ৮০জন, আদিতমারী উপজেলায় ১২হাজার ৭শত ৯৮জন, কালীগঞ্জ উপজেলায় ১২হাজার ৯শত ১৮জন, হাতীবান্ধা উপজেলায় ১৩হাজার ৮শত ৪০জন ও পাটগ্রাম উপজেলায় ১১হাজার ৭শত ৬৫জন, লালমনিরহাট পৌরসভায় ৪হাজার ৬শত ২১জন ও পাটগ্রাম পৌরসভায় ৪হাজার ৬শত ২১জন হতদরিদ্র পরিবারের মাঝে ঈদুল আজহা উপলক্ষে সরকারের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে এসব চাল বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১১টায় লালমনিরহাট সদর উপজেলার ১০নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদে ১হাজার ৬শত ১৩টি পরিবারের প্রত্যেক এর মাঝে ১০কেজি চাল বিতরণ করেন ১০নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী মোল্লা, উপজেলা সমন্বয়কারী লিটন কুমার রায় ও ইউপি সদস্য আমিনুল ইসলাম এবং গত বুধবার (১৪ জুলাই) মোগলহাট ইউনিয়ন পরিষদে হতদরিদ্র ও গরীবদের মাঝে চাল বিতরণ করেন লালমনিরহাট সদর উপজেলার চেয়ারম্যান কামরুজ্জামান সুজন। এ সময় উপস্থিত ছিলেন মোগলহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone