শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ
লালমনিরহাটে সাড়ে ৬৭হাজার হত-দরিদ্রের মাঝে ভিজিএফের চাল বিতরণ

লালমনিরহাটে সাড়ে ৬৭হাজার হত-দরিদ্রের মাঝে ভিজিএফের চাল বিতরণ

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার ৫টি (লালমনিরহাট সদর, আদিতমারী, কালীগঞ্জ, হাতীবান্ধা, পাটগ্রাম) উপজেলা ও ২টি (লালমনিরহাট, পাটগ্রাম) পৌরসভায় ৬৭হাজার ৬শত ১টি পরিবারের মাঝে ঈদকে ঘিরে প্রত্যেক পরিবারকে ১০কেজি করে চাউল লালমনিরহাট জেলায় মোট ৭৬৮.৫২মেট্টিক টন বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৫ জুলাই) লালমনিরহাট জেলা ত্রাণ অফিস এ তথ্য নিশ্চিত করেছেন। এর মধ্যে লালমনিরহাট সদরে ১৬হাজার ২শত ৮০জন, আদিতমারী উপজেলায় ১২হাজার ৭শত ৯৮জন, কালীগঞ্জ উপজেলায় ১২হাজার ৯শত ১৮জন, হাতীবান্ধা উপজেলায় ১৩হাজার ৮শত ৪০জন ও পাটগ্রাম উপজেলায় ১১হাজার ৭শত ৬৫জন, লালমনিরহাট পৌরসভায় ৪হাজার ৬শত ২১জন ও পাটগ্রাম পৌরসভায় ৪হাজার ৬শত ২১জন হতদরিদ্র পরিবারের মাঝে ঈদুল আজহা উপলক্ষে সরকারের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে এসব চাল বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১১টায় লালমনিরহাট সদর উপজেলার ১০নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদে ১হাজার ৬শত ১৩টি পরিবারের প্রত্যেক এর মাঝে ১০কেজি চাল বিতরণ করেন ১০নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী মোল্লা, উপজেলা সমন্বয়কারী লিটন কুমার রায় ও ইউপি সদস্য আমিনুল ইসলাম এবং গত বুধবার (১৪ জুলাই) মোগলহাট ইউনিয়ন পরিষদে হতদরিদ্র ও গরীবদের মাঝে চাল বিতরণ করেন লালমনিরহাট সদর উপজেলার চেয়ারম্যান কামরুজ্জামান সুজন। এ সময় উপস্থিত ছিলেন মোগলহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone