শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
করোনা রোগীর পাশে পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন!

করোনা রোগীর পাশে পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন!

আলোর মনি রিপোর্ট: সারা বিশ্ব যখন করোনা মহামারিতে নিঃস্ব। সে তুলুনায় পিছিয়ে নেই বাংলাদেশের মতো ছোট একটি দেশ। সেই বাংলাদেশের ছোট একটি সীমান্তবর্তী জেলা লালমনিরহাট। সেই জেলার মানুষও আজ করোনায় আক্রান্ত হয়ে জেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন ক্লিনিক ও লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা সেবা নিচ্ছে। এই কঠিন সময়ে বিভিন্ন ভাবে করোনা রোগীদের খোঁজ খরব রাখছেন লালমনিরহাট পৌরসভার মেয়র (পৌর পিতা) মোঃ রেজাউল করিম স্বপন।

যখন ছেলে তার বারার খবর রাখেনা-রাস্তায় ফেলে চলে যায়। তখন এটা ভাবা যায়-এই করোনার ক্রান্তিকালে বিশ্ব সংসারে অদ্ভুত, অভিনব, অশ্রুতপূর্ব-সব কাহিনীর জন্ম নিচ্ছে। সাধারণ মানুষের মনে দেখা দিয়েছে এক বিছন্নতার ছাপ। সেই কঠিন সময়গুলোতে বার বার আমরা পাশে পেয়েছি লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপনকে।

 

তিনি শনিরার (১০ জুলাই) দুপুর ১টায় লালমনিরহাট সদর হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর পাশাপাশি সাধারণ রোগী এবং হাসপাতালের কর্মরত স্টাফদের খোঁজ খবর নিতে যান। ওই সময় লালমনিরহাট পৌরসভার মেয়র করোনা রোগী, সাধারণ রোগী এবং কর্মরত স্টাফদের জন্য বিভিন্ন খাবার সামগ্রী ও করোনা প্রতিরোধক উপকরণ হাতে তুলে দেন। মানবতার টানে জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে ছুটছেন লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন।

 

লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন বলেন, এই করোনার ক্লান্তি কালে সামাজিক দুরত্ব বজায় রেখে হাসপাতালের করোনা আক্রান্ত রোগী, সাধারণ রোগে আক্রান্ত রোগী ও হাসপাতালের কর্মরত স্টাফদের খোঁজ নেওয়া ইবাদতের সামিল এবং মনোবল যেন ভেঙে না যায় সে ব্যাপারে দিক নির্দেশনা দেয়া আমার দায়িত্ব। কেননা তারাই আমাকে মেয়র বানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone