শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আদিতমারীতে ইয়াবাসহ ২জন আটক

আদিতমারীতে ইয়াবাসহ ২জন আটক

আলোর মনি রিপোর্ট (আদিতমারী) লালমনিরহাট:

 

লালমনিরহট জেলার আদিতমারী উপজেলায় ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি।

 

আজ শুক্রবার ৫ জুন বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা রত্নাই ব্রীজ সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি চৌকশ দল অভিযান চালিয়ে তাদের ২জনকে আটক করেছে।

 

এ সময় ৮০পিস ইয়াবা ও ১টি অটোবাইক জব্দ করা হয়। আটকরা হলেন- ওই এলাকার নজরুল  ইসলামের পুত্র নাজমুল (২০) ও জলিল মিয়ার পুত্র মেহেদী হাসান সেলিম (২৪)।

 

উক্ত ঘটনায় সংশ্লিষ্ট আইনে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-০৩।

 

এ বিষয়ে সাংবাদিকদের লালমনিরহাট ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মকবুল হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone