শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম আউয়ালের বাবা রফিকুল ইসলাম ইন্তেকাল

কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম আউয়ালের বাবা রফিকুল ইসলাম ইন্তেকাল

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর ও বর্তমান কাউন্সিল পদপ্রার্থী রবিউল ইসলাম আউয়ালের বাবা রফিকুল ইসলাম (৬৫) গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ১১টা ৪০মিনিটে লালমনিরহাট পৌরসভার মাঝাপাড়া (তিন দীঘির পাড়) এলাকার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তিনি ৩ছেলে, ৩মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। রাত ৯টায় মাঝাপাড়া তিন দীঘি বাজার চাতালে প্রথম নামাজের জানাজা ও রাত ১টায় দ্বিতীয় নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে রাতে সাপটানা কবর স্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone