শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
লালমনিরহাট জেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে প্রেস ব্রিফিং

লালমনিরহাট জেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে প্রেস ব্রিফিং

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১২টায় লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে লালমনিরহাট জেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

 

বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহঃ রাশেদুল হক প্রধান প্রমুখ।

 

মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন মাইটিভি প্রতিনিধি মাহফুজ সাজু, দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি ফরহাদ আলম সুমন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মিলন পাটোয়ারী, একাত্তর টেলিভিশন প্রতিনিধি উত্তম কুমার রায়, সাপ্তাহিক আলোর মনি সম্পাদক মাসুদ রানা রাশেদ, বাংলানিউজ প্রতিনিধি খোরশেদ আলম সাগর, এসএ টিভি প্রতিনিধি আশিকুর রহমান ডিফেন্স, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন প্রমুখ। এ সময় জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারী ও প্রেস ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, আগামী ২৩ জানুয়ারি মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক লালমনিরহাট জেলার ৭শত ৫২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠিত হবে। তন্মধ্য, লালমনিরহাট সদর ১শত ১২টি, আদিতমারী ১শত ৩০টি, কালীগঞ্জ ১শত ৫০টি, হাতীবান্ধা ৩শতটি ও পাটগ্রাম ৬০টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। পরবর্তীতে অবশিষ্ট ২শত ২৬টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone