শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শেখ হাসিনা ক্ষমতায় থাকলে অনেক সমস্যার সমাধান হবে-মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে অনেক সমস্যার সমাধান হবে-মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, বাংলাদেশে দারিদ্রতা কমেছে, অর্থনৈতিকভাবে উন্নতি হয়েছে। বিশ্বের মানুষের কাছে বাংলাদেশ এখন মর্যাদার আসনে অধিষ্ঠিত হওয়ায় দিন দিন এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগের সাথে সঙ্গত কারণে আপনাদের সম্পৃক্ত থাকা উচিত। আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যদি রাষ্ট্রীয় ক্ষমতা অব্যাহত থাকে তাহলে আপনাদের অনেক সমস্যার সমাধান হবে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৪ সনে চুক্তি করার মধ্য দিয়ে ছিটমহলের সমস্যার সমাধান করতে চেয়েছিলেন। বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করায় সমস্যাটি সমাধান করা সম্ভব হয়নি। তাঁর কন্যা শেখ হাসিনা ভারতের সাথে আলোচনা করে ছিটমহল সমস্যার সমাধান করেন। তার পরপরই রাস্তা ঘাট, স্কুল, কলেজ, ব্রীজ, কালভার্ট, বিদ্যুৎ, কমিউনিটি সেন্টার, মসজিদ, মন্দির, হাসপাতাল স্থাপন করে বিলুপ্ত ছিটমহলগুলোতে ব্যাপক উন্নয়নের ব্যবস্থা করা হয়েছে।

 

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকাল ৩টায় লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের বিলুপ্ত ছিটমহল বাঁশকাটা কমিউনিটি সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন এমপি, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, এলজিইডিরর প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমান, জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এর আগে দুপুরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বহুল আলোচিত দহগ্রাম তিনবিঘা করিডোর গেট পরিদর্শন করলে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) একটি দল গার্ড অব অনার প্রদান করেন। এরপর তিনবিঘা করিডোর ভারতীয় অংশে মন্ত্রী একটি পেয়ারা গাছ রোপণ করেন। পরিদর্শন কালে বিজিবি-বিএসএফের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone