শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
মানবতার গল্প:

মানবতার গল্প:

“কেন্দ্রীয় মসজিদের পাশে ইসলামি ফাউন্ডেশনের বারান্দায় দুইদিন থেকে মহিলাটা রাত্রি যাপন করেন। মহিলাটার বাসা মোগলহাট, দুইদিন থেকে ফজরের নামাজের সময় বাচ্চাটা অনেক কান্না করে মশার জ্বালায় ঘুমাতে পারে না বলে, বিষয়টি আমার স্যার লক্ষ্য করেন, পরে কেন্দ্রীয় মসজিদের মুয়াজ্জিন হুজুরের কাছ থেকে কয়েল নিয়ে জ্বালিয়ে দেওয়া হয়। একটু আগে বিষয়টি স্যার আমাকে জানান, পরে আমি আমার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে বিষয়টি জানাই, সঙ্গে সঙ্গে আমার এক বন্ধু একটি মশারি নিয়ে আসে, তারপর মশারিটা আমরা টাঙ্গিয়ে দেই, তখন লক্ষ করলাম একটা গামছার উপর বাচ্চাটাকে শুয়ে দিয়ে মা মেঝেতে  শুয়ে আছেন, গায়ে দেওয়ার মতো কোনো কম্বল নেই, আর অতিরিক্ত কোনো কাপড় ও নেই মেঝেতে বিছানোর জন্য, স্থানীয় কারো কাছে যদি একটা কম্বল থাকে তাহলে একটু দয়া করে জানিয়েন।

ধন্যবাদ বন্ধু তোমাকে Sahoriar Islam Ador মশারিটা দেওয়ার জন্য।”

 

Rayhan Kabir Rabby-এর ফেসবুক থেকে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone