শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
লালমনিরহাটে অফগ্রীড চরাঞ্চলসমূহে নেসকো লিঃ এর নিজস্ব অর্থায়নে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন

লালমনিরহাটে অফগ্রীড চরাঞ্চলসমূহে নেসকো লিঃ এর নিজস্ব অর্থায়নে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড কর্তৃক মুজিব বর্ষে শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার অফগ্রীড চরাঞ্চলসমূহে নেসকো লিঃ এর নিজস্ব অর্থায়নে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন ও ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভাপতিত্ব নেসকো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মাননীয় প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস, লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট (অবঃ) মোতাহার হোসেন, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব হাবিবুর রহমান, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও নেসকো লিঃ এর চেয়ারম্যান এ. কে. এম হুমায়ূন কবীর। বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ হাতীবান্ধা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ প্রমুখ। এ সময় হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক, হাতীবান্ধা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম, পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল আলম সাদাতসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই আজকে আমরা সারা দেশে নিরিবিচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছি। তিনি আছেন বলেই দেশের প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ পাচ্ছি এবং চরাঞ্চলে মানুষের ঘরে ঘরে বিদ্যৎ এর আলো পৌছাতে সক্ষম হয়েছি৷

 

বিদ্যুৎ বিভাগের সকলকে ধন্যবাদ জানিয়ে প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি আরও বলেন, লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন তিনি তার এলাকার মানুষজনকে ভালোবাসেন বলেই আপনারদের কাছে বার বার গিয়েছেন। আর আপনারা ওনার ডাকে সাড়া দিয়ে প্রত্যন্ত চরাঞ্চলে বিদ্যুৎ ব্যবস্থা করে দিয়েছেন। এজন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাই।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone