শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
কোদাল হাতে নিয়ে রাস্তা মেরামত করলেন অতিরিক্ত জেলা প্রশাসক

কোদাল হাতে নিয়ে রাস্তা মেরামত করলেন অতিরিক্ত জেলা প্রশাসক

হেলাল হোসেন কবির: একটি সরকারি কাজের পরিদর্শনে যাওয়ার পথে লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম কোদাল হাতে তুলে নিয়ে রাস্তা মেরামত করেন।

জানা যায়, আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুর ১২ঘটিকায় লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কিশামত ঢঢ গাছ গ্রামে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বঙ্গবন্ধু’র জন্ম শতবর্ষ উপলক্ষে ভূমিহীনদের জমি দান ও বাড়ি নির্মাণ কাজ পরিদর্শন গিয়ে লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম কোদাল হাতে তুলে নিয়ে রাস্তা মেরামত করতে নেমে পড়েন।

সেখানকার উপস্থিত লোকজন জানায়, মূল পাকা রাস্তা থেকে আশ্রয়ণ প্রকল্পের প্রবেশ কাঁচা রাস্তার মাঝখানে একটি ছোট সাকো রয়েছে। সেখান দিয়ে লোকজনের পারাপারের একটু অসুবিধা হয়। হয়তো অতিরিক্ত জেলা প্রশাসক সাহেব সেটি লক্ষ্য করেছেন, তাই তিনি  নিজেই কোদাল হাতে নিয়ে  মাটি কাটেন রাস্তাটি মেরামত করায় এখন চলাচলের জন্য উপযোগী হয়ে গেছে।

 

রাস্তাটির দু’ধারে জমির মালিকগণ রাস্তা দখল করে রেখেছেন দেখে তিনি তার সঠিক সুরাহা করতে সংশ্লিষ্টদেরকে নির্দেশ করেছেন।

 

তার এমন মহতি কাজে দেখে এলাকার লোকজন দোয়া ও শুভকামনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone