শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
আদিতমারী ইউএনও-চেয়ারম্যানের অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার

আদিতমারী ইউএনও-চেয়ারম্যানের অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন ও আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসের পাল্টাপাল্টি অভিযোগের তদন্ত করলেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভুইঞা।

 

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) দিনভর আদিতমারী উপজেলা পরিষদের একটি কক্ষে উভয় পক্ষের অভিযোগকারীদের লিখিত-মৌখিক বক্তব্য গ্রহণ করেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভুইঞা।

 

তিনি তদন্ত শেষে সাংবাদিকদের জানান, তদন্ত নয় মিনিষ্টারী থেকে (জনপ্রশাসন থেকে) নির্দেশনা পেয়ে আমি ঘটনাটি জানতে এসেছি।

 

তিনি বলেন, আপনারা যা শুনেছেন তার সাথে আমার কথা মিলবে কিনা জানি না। তবে কার কার সাথে কথা হয়েছে, কি জেনেছি তা এখনেই বলা সম্ভব নয়। এটি পর্যবেক্ষণ করে পরে জানানো যাবে।

 

এ সময় তার সঙ্গে ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা।

 

উল্লেখ্য, যে আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার মধ্যে দ্বন্দ্বের জেরে গত ১২ নভেম্বর আদিতমারী উপজেলা পরিষদে একটি সমন্বয় মিটিং চলাকালীন সময়ে উভয়ের মধ্যে পরিষদের কাজ নিয়ে মতবিরোধ দেখা দিলে হট্টগোলে সভাটি পণ্ড হয়। ওই দিনই আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে আদিতমারী থানায় এসব বিষয়ে একটি সাধারণ ডায়রী ও পরে পরিষদের ১৭জন কর্মকর্তাসহ তার বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেন।

এদিকে আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক গত ১৬ নভেম্বর আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিনের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেন। এসব অভিযোগ তদন্ত করেন বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভুইঞা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone