শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
লালমনিরহাটে উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লাঞ্চিত করার ঘটনা ঘটেছে

লালমনিরহাটে উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লাঞ্চিত করার ঘটনা ঘটেছে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা পরিষদের মিটিং এ আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানে ইমরুল কায়েস ফারুক ও   আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন-এর মধ্যে বচসা বিষয়টি রিরোধে রুপ নিয়েছে। আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানে ইমরুল কায়েস ফারুকের বিরুদ্ধে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিনকে লাঞ্চিত করার ঘটনা ঘটেছে। উক্ত ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকালে আদিতমারী উপজেলার পরিষদের মিটিং চলাকালে হলরুমে। উক্ত ঘটনায় আদিতমারী উপজেলা পরিষদ চত্ত্বরের ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিনের নিরাপত্তা নিশ্চিত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উক্ত ঘটনাটি লালমনিরহাট জেলায় টক দ্যা টাউন-ভিলেজে পরিনিত হয়েছে।

 

জানা গেছে, দুঃস্থ্য মহিলাদের সহায়তার জন্য মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় ভিজিডি প্রকল্প চালু করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। অতি সাম্প্রতিক সময় সেই প্রকল্পের উপকার ভোগীদের তালিকা প্রস্তুতে কাজ শুরু হয়। নিয়ম অনুযায়ী অনলাইনের মাধ্যমে আবেদন গুলোর বাচাই-বাছাই করে ইউনিয়ন পরিষদগুলো চুড়ান্ত করে উপজেলা কমিটিকে জমা দিবেন। উপজেলা কমিটি তা চুড়ান্ত অনুমোদন দিবেন। কিন্তু এই ভিজিডি’র কার্ডধারীদের নামের চুড়ান্ত তালিকা নিয়ে আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানে ইমরুল কায়েস ফারুক ও   আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিনের মধ্যে বসচা শুরু হয়।

গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) আদিতমারী উপজেলা পরিষদ হলরুমে আদিতমারী উপজেলা পরিষদের মাসিক সভা ছিল। উক্ত মাসিক সভায় আদিতমারী উপজেলা পরিষদের বিভিন্ন বিষয় ও ভিজিডি’র কার্ড নিয়ে আলোচনা হয় আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানে ইমরুল কায়েস ফারুক ও   আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণের মধ্যে। উক্ত আলোচনায় আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানে ইমরুল কায়েস ফারুক ও   আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিনের মধ্যে তর্ক-বির্তক শুরু হয়। যাহা পরবর্তিতে প্রকাশ্য বিরোধের সৃষ্টি হয়। এতে আলোচনা স্থলে হট্টোগোল বাঁধে। এক পর্যায়ে আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানে ইমরুল কায়েস ফারুক আলোচনা স্থল ত্যাগ করে নিজের কার্যালয়ের কক্ষে চলে যান। এ সময় অন্যান্য কর্মকর্তা ও সভায় উপস্থিত সকলে মিলে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে। তাৎক্ষণিক পরিস্থিতি শান্ত হয়ে গেলেও সভাভন্ডুল হয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone