শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
সবার কাছে দোয়া চাইলেন তরুণ জনপ্রিয় ইউপি সদস্য প্রার্থী লায়ন বসুনিয়া

সবার কাছে দোয়া চাইলেন তরুণ জনপ্রিয় ইউপি সদস্য প্রার্থী লায়ন বসুনিয়া

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: পুরো নাম লুৎফর রহমান লায়ন বসুনিয়া (২৮)। সবাই তাকে লায়ন বসুনিয়া নামে চিনে। পেশায় ভ্যান্ডার (দলিল লেখক)। মুখ ভরা হাসি তার। সর্বদা সবার সাথে হাসি মুখেই কথা বলে। তরুণ এই ছেলেটির এলাকা জুড়ে বেশ সুনাম। বাবা আজিজার রহমান বসুনিয়া। চার ভাই বোনের মধ্যে লায়ন তৃতীয়। গ্রামটি লালমনিরহাট সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের হরদত্ত। স্ত্রী নাসরিন সুলতানা বিথী ও চার বছরের এক সন্তানকে নিয়ে ছোট্ট পরিবার তার।

লায়ন বসুনিয়া ২০০৭ সালে মহেন্দ্রনগর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করার পর লালমনিরহাট সরকারি কলেজ থেকে ২০০৯ সালে এইচএসসি পাস করেন। এবং লালমনিরহাট আদর্শ ডিগ্রী কলেজ থেকে ২০১৫ সালে বিএসএস পাস করেছেন। ছাত্র জীবন থেকেই বেশ সৃজনশীল কাজের সাথে নিজেকে যুক্ত করেছেন। লায়ন বয়সে তরুণ হলেও এলাকার মানুষজন তাকে বেশ ভালোবাসে। সেই ভালোবাসার জায়গা থেকেই তাকে এখন অন্যভাবে দেখতে চায়। সেই জন্য এলাকাবাসী লায়ন বসুনিয়াকে মহেন্দ্রনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য হিসাবে দেখতে বেশ আগ্রহী রয়েছেন। মহেন্দনগর ইউনিয়নের হরদত্ত, মনোরম, রমাকান্ত গ্রাম নিয়ে ৯নং ওয়ার্ড গঠিত।

 

হরদত্ত গ্রামের ভোটার সুজন চন্দ্র রায় ও রতিন চন্দ্র বর্মন বলেন, লায়ন খুব ভালো ছেলে সে ইউপি সদস্য নির্বাচিত হলে এলাকার জন্য ভালো কিছু করতে পারবে।

 

মনোরম গ্রামের জয়নাল আবেদীন বলেন, গ্রামীণ রাস্তাঘাটের করুন দশা লায়ন বসুনিয়া মেম্বার হলে তা দুর করতে পারবে।

 

রমাকান্ত গ্রামের কোবাজ আলী বলেন, এলাকায় জুয়া ব্যাপক হাড়ে চলে লায়ন সেই জুয়া বন্ধ করতে কাজ করে চলছে। আশা করি মেম্বার হলে তা দুর করতে পারবে।

 

লুৎফর রহমান লায়ন বসুনিয়া বলেন, এলাকার মানুষ আমাকে ইউপি সদস্য হিসেবে দেখতে চায়। স্বাধ্যমতো মানুষের পাশে দারাচ্ছি। আমি জয়ী হলে এলাকার মানুষের সমস্যা সমাধান করবো। সেই সাথে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, শতভাগ নিশ্চিত করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone