শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
বুড়িমারীতে গনপিটুনিতে নিহত জুয়েলের ঘটনায় ১০জন অাটক

বুড়িমারীতে গনপিটুনিতে নিহত জুয়েলের ঘটনায় ১০জন অাটক

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) মাগরিব বাদ বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে কোরঅান অবমাননার গুজব ছড়িয়ে রংপুরের শালবন এলাকার অাব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে শহীদুননবী জুয়েলকে গনপিটুনি দিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার ঘটনায় পাটগ্রাম থানা পুলিশ গত ৩দিনে সন্দেহমূলক ১০জনকে অাটক করেছে।  অাটককৃতদের জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। তবে রোববার (১ নভেম্বর) ৫জনকে জেল হাজতে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে এদের ৫জনের রিমান্ড চেয়েছে। আগামীকাল মঙ্গলবার  রিমান্ড শুনানী হবে বলে জানা গেছে। অাটককৃত ১০জনের মধ্যে ৫জনকে রোববার রাতে বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে সন্দেহমূলক ভাবে অাটক করা হয়। পাটগ্রাম পুলিশ জিজ্ঞাসা বাদ করছেন। ঘটনার দিন বুড়িমারী এলাকার জনতা কোরঅান অবমাননার গুজব ছড়িয়ে জুয়েলকে গনপিটুনি দিয়ে হত্যা করে তার লাশ পুড়িয়ে ছাই করা হয়। এ ঘটনায় পৃথক ৩টি মামলা হয়েছে। জুয়েলকে হত্যার ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে চাচাতো ভাই সাইফুল ইসলাম বিপ্লব বাদী হয়ে হত্যা মামলা করেছে। মামলায় ৩১জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩শতজনকে অাসামী করা হয়েছে। ইউপি পরিষদ ভাংচুরের ঘটনায় বুড়িমারী ইউপি পরিষদের চেয়ারম্যান ও পুলিশসহ সরকারী কর্মকর্তাদের সরকারী কাজে বাধা দেয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ অালোচিত ঘটনার পর থেকে সরকারী বেসরকারী সংস্থাগুলো পৃথক তদন্ত করেছেন।  তাদের তদন্তে কোরঅান অবমাননার মতো কোন ঘটনা ওই দিন ঘটেনি বলে সাংবাদিকদের জানান।  জুয়েল রংপুর ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক লাইব্রেরিয়ান সে চাকুরি চ্যুত হন এবং তার মানসিক সমস্যা ছিল। ওই দিন তার বন্ধুসহ বুড়িমারীতে বেড়াতে এসে এমন গুজবের স্বীকার হন। জুয়েলের অাহত বন্ধুর চিকিৎসা লালমনিরহাট সদর হাসপাতালে চলছে। পুলিশী পাহাড়ায়। পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন জানান, পৃথক পৃথক অভিযান চালিয়ে গত ৩দিনে ১০জনকে অাটক করা হয়েছে। খোঁজে খোঁজে দায়িব্যক্তিদের অাটক করে অাইনের অাওতায় নেয়া হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone